১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:৫৬:১২ পূর্বাহ্ন


শরীরী কামের নেশায় স্কুলেই প্রথম সঙ্গম, সানি লিওন
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
শরীরী কামের নেশায় স্কুলেই প্রথম সঙ্গম, সানি লিওন সানি লিওন। ফাইল ফটো


বলিউডে কেরিয়ার গড়ার আগে নীল ছবির তারকা হিসেবে সকলের কাছে পরিচিতি ছিলেন। যাকে নিয়ে দর্শকদের মনে আজও নানা প্রশ্ন ঘুরে বেড়ায়। নিজের অতীতের জন্য আজও নানা সমালোচনার মধ্যে থাকেন তিনি। যদিও সমালোচকদের কটুক্তিকে পাত্তা না নিয়ে তিনি  নিজের খেয়ালে থাকতেই বেশি পছন্দ করেন। বর্তমানে নিজের তিন সন্তান ও স্বামীর সঙ্গেই চুটিয়ে নিজের মতো করে জীবন উপভোগ করছেন বলি নায়িকা। কে এই  লাস্যময়ী? তিনি হলেন বলি অভিনেত্রী সানি লিওন। 

২০১২ সালে 'জিসম ২', নীল ছবির লাস্যময়ী সানি লিওনের বলিউডে আত্মপ্রকাশ। সলমন খানের বিগ বসের দৌলতে পরিচিতির শিখরে পৌছেছিলেন সানি লিওন। সেই পর্ন তারকাই আজ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন।

সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন।

সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন।

সানি জানান, তিনি যখন নার্সিং ট্রেনিং নিচ্ছিলেন তথনও নীল ছবিতে অভিনয় করার সুযোগ আসে। শুধু তাই নয়, নিজের পর্ন কেরিয়ারেও সানি ঠিক করেন তিনি লেসবিয়ান ফিল্মই বানাবেন। 

একের পর এক ছবি দিয়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন সানি লিওন।  মাত্র ১৬ বছর বয়সেই টের পেয়েছিলেন নারী ও পুরুষ উভয়ের প্রতি আসক্ত তিনি। তবে পুরুষদেরই বেশি পছন্দ সানির। এমনকী স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে লেসবিয়ান ভেবেছিলেন।  

একটি সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, তিনি যখন লাস ভেগাসে থাকতেন তখন এক বান্ধবীর সঙ্গে থাকতেন। স্বামী ড্যানিয়েলের  ব্যান্ডের একজনের সঙ্গেই  দেখা করতে যাচ্ছিলেন সানি।  তিনি হলেন পাওলি শোর। একজন কৌতুক অভিনেতা। কিন্তু তিনি সানিকে ডাম্প করে। অবশেষে পাওলির কারণেই ড্যানিয়েলের সঙ্গে দেখা হয় সানির।

সানি আরও জানিয়েছেন, তাদের প্রথম দেখাতেই ড্যানিয়েল তাকে সমকামী ভেবেছিলেন।  আসলে সানি যেই বন্ধুর সঙ্গে সেখানে গিয়েছিলেন তার পুরুষালী চেহারার জন্যই নাকি ড্যানিয়েল তেমনটা ভেবেছিলেন। ড্যানিয়েল সেদিন সম্পূর্ণ ভুলই ভেবেছিলেন। এরপর ড্যানিয়েল বলেছিলেন তার যেভাবে দুজন-দুজনের হাত ধরে ছিলেন তাতে বুঝতে আমারই ভুল হয়েছিল।

সানি যখন প্রথম নিজের পর্ন ছবি দেখেছিল, তা দেখেই নাকি ভয়ঙ্কর মনে হয়েছিল। সানি জানান, বেশ কম বয়সেই পর্ন ছবি দেখার অভিজ্ঞতা হয়েছিল তার। কিন্তু কম বয়সে কিছু দেখা আর একই জিনিস বয়স বাড়লে দেখার  মধ্যে অনেক পার্থক্য রয়েছে বলে জানান  সানি লিওন। 

সম্প্রতি কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে তাদের সম্পর্ক নিয়ে মুখ খোলেন ড্যানিয়েল। শুধু ব্যক্তিগত বিষয়েই নয়, কাজ নিয়ে তারা ভীষণ খোলাখুলি আলোচনা করেন। দুজনই দুজনকে যোগ্য সম্মান করেন। ড্যানিয়েলের সঙ্গে আলাপ হওয়ার পর নিজেদের সংস্থা তৈরি করে একসঙ্গে কাজ করেন।

রাজশাহীর সময় /এএইচ