২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ১০:১৪:২৫ অপরাহ্ন


গাড়ি থেকে উদ্ধার মদ, কারাগারে ইমরান খানের ছেলে!
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২২
গাড়ি থেকে উদ্ধার মদ, কারাগারে ইমরান খানের ছেলে! ফাইল ফটো


প্রধানমন্ত্রীর ছেলের কাছ থেকেই উদ্ধার হল মদ। পুলিশ তাঁকে আটক করলেও, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ আসায় তাঁকে ছেড়ে দিতে হয়। এই কাণ্ড ঘটিয়েছেন আর কেউ নয়, পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান-র সত্‍ ছেলে।

মঙ্গলবার পুলিশের তরফে জানানো হয়, মুসা মানেকার গাড়ি থেকে মদ উদ্ধার হওয়ায় তাঁকে আটক করা হয়। পরে শীর্ষ কর্তাদের ফোন আসতেই তাঁকে ছেড়ে দিতে হয়।

পুলিশের এফআইআর অনুযায়ী, প্রধানমন্ত্রীর বর্তমান স্ত্রী বুসরা বিবির প্রথম পক্ষের ছেলে মুসা মানেকা ও তাঁর দুই বন্ধুকে সোমবার লাহোরের গদ্দাফি স্টেডিয়ামের কাছ থেকে আটক করা হয়। তাদের গাড়ি থেকে মদ উদ্ধার করা হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে এফআইআরে। এক পুলিশ আধিকারিক জানান, আটক করা হলেও কিছুক্ষণের মধ্যেই শীর্ষমহল থেকে ফোন আসে এবং প্রধানমন্ত্রীর ছেলে সহ আটক তিন যুবককে ছেড়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়। তবে পরিবারের তরফে ব্যক্তিগত গ্যারান্টি সহ যাবতীয় আইনি নিয়ম-শর্ত পালন করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মদ রাখার জন্য মুসা মানেকাকে যখন আটক করা হয়, তখন সে নিরাপত্তারক্ষীদের হুমকি দেয় যে, প্রধানমন্ত্রীর স্ত্রীর ছেলে সে, তাঁকে গ্রেফতার করলে চরম মূল্য চোকাতে হবে। মুসা সহ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসার কিছুক্ষণের মধ্যেই পঞ্জাব পুলিশ প্রধানের কাছে একের পর এক উর্ধ্বতন কর্তৃপক্ষের ফোন আসতে শুরু করে। প্রাথমিকভাবে এফআইআর দায়ের করা হলেও, এরপরে অভিযুক্তদের বিরুদ্ধে কোনও পদক্ষেেপ করা হয়নি। কয়েক ঘণ্টার মধ্যেই তাদের ছেড়েও দেওয়া হয়। উল্লেখ্য, পাকিস্তানে মদ বিক্রি ও মদ্যপান নিষিদ্ধ।

এদিকে, গত সপ্তাহ থেকেই প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে তাঁর স্ত্রীর দূরত্ব বাড়ার খবরও মিলছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই সংক্রান্ত নানা খবর ভাইরাল হয়েছে। তবে বুসরা বিবির এক ঘনিষ্ঠ বন্ধু টুইট করে জানান যে, বুসরা তাঁর সঙ্গে নয়, ইমরান খানের সঙ্গে বানি গালা প্রাসাদেই থাকছেন।

রাজশাহীর সময় /এএইচ