২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪৬:১১ পূর্বাহ্ন


বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুরোপুরি উল্টে গেলেও প্রাণে বেঁচে যান ২৯জন যাত্রী
জয়পুরহাট প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২৩
বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুরোপুরি উল্টে গেলেও প্রাণে বেঁচে যান ২৯জন যাত্রী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুরোপুরি উল্টে গেলেও প্রাণে বেঁচে যান ২৯জন যাত্রী


জয়পুরহাট-হিলি সড়কে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুরোপুরি উল্টে গেলেও বাসে থাকা ২৯ যাত্রী প্রাণে বেঁচে যান। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে দ্রুত জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন।

শুক্রবার (২৮ এপ্রিল) ভোরে জয়পুরহাট-হিলি সড়কের গতনশহর নামক এ ঘটনা ঘটে।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, আহত যাত্রীরা সকলেই পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুর জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। ঈদের ছুটি শেষে ‘আনাস এন্টারপ্রাইজ’ নামে একটি যাত্রীবাহী বাস পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুরের বিভিন্ন এলাকা থেকে লোকজন নিয়ে ঢাকা যাচ্ছিল। পথে জয়পুরহাট সদরের গতনশহর নামক এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পুরোপুরি উল্টে যায়। এ দুর্ঘটনায় বাসে থাকা ২৯ জন যাত্রী আহত হন। 

আহতদের মধ্যে জলিল, বেলাল ও কুলসুম বেগম জানান, তারা ঢাকায় বিভিন্ন গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করেন। ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফিরছিলেন।

আহতদের আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে বলে জানান, জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম। দুর্ঘটনার পর থেকে ওই বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও জানায় পুলিশ।