২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:২৭:৪৯ পূর্বাহ্ন


সেনাবাহিনীর তত্বাবধানে কুড়িগ্রামে দুঃস্থ ও অসহায় জনসাধাণের মাঝে রশদ সামগ্রী বিতরণ
মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
সেনাবাহিনীর তত্বাবধানে কুড়িগ্রামে দুঃস্থ ও অসহায় জনসাধাণের মাঝে রশদ সামগ্রী বিতরণ সেনাবাহিনীর তত্বাবধানে কুড়িগ্রামে দুঃস্থ ও অসহায় জনসাধাণের মাঝে রশদ সামগ্রী বিতরণ


বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের তত্বাবধানে কুড়িগ্রামের হলোখানা ইউনিয়নে দুঃস্থ ও অসহায় জনসাধাণের মাঝে রশদ সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে কুড়িগ্রাম সদর উপজেলার হলোখানা ইউনিয়নের বালাকুড়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের তত্বাবধানে পবিত্র রমজান এবং আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে অত্র ব্রিগেড এর দায়িত্বপূর্ণ এলাকা হিসেবে দুঃস্থ ও অসহায় জনসাধারণের মাঝে ২শ প্যাকেট রশদ সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি পরিবারের জন্য প্যাকেট প্রতি চাউল ৫ কেজি, ডাল ১কেজি, আটা ২ কেজি, সয়াবিন তেল ১ লিটার, চিনি ১ কেজি, লবণ ৫০০গ্রাম ও চা পাতা ২০০গ্রাম করে রশদ সামগ্রী দুঃস্থদের মাঝে তুলে দেয়া হয়।

রশদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লেঃ কর্ণেল গালিব বিন আহমেদ, ক্যাপ্টেন শাফিন, ক্যাপ্টেন খালিদ, ওয়াঃ অফিসার শফিক সহ রংপুর সেনানিবাসের ৬৬ পদাতিক ডিভিশনের কর্মকর্তাবৃন্দ এবং হলোখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম রেজা, ইউপি সদস্য রফিকুল ইসলাম, ইউপি সদস্য গোলজার মন্ডল প্রমূখ।