২৩ মে ২০২২, সোমবার, ১২:২৯:০৭ অপরাহ্ন


সুনামগঞ্জে টেন্ডার ছিনতাই: যুবলীগ সভাপতিকে দল থেকে অব্যাহতি
মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২২
সুনামগঞ্জে টেন্ডার ছিনতাই: যুবলীগ সভাপতিকে দল থেকে অব্যাহতি ফাইল ফটো


সুনামগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের সাড়ে ৩ কোটি টাকার দরপত্র ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে সদর উপজেলা যুবলীগের সভাপতি উজ্জল আহমেদ, যুবলীগ কর্মী তাজুল ইসলাম ও হামিদুর রহমানসহ ৫জনকে গ্রেফতার জেলহাজতে পাঠায় পুলিশ। 

এঘটনার প্রেক্ষিতে ঠিকাদার পাবেল মিয়া বাদী হয়ে গ্রেফতারকৃত ৫জনসহ আরো ২০-২৫জনকে আসামী করে দ্রুত বিচার আইনে থানায় একটি মামলা দায়ের করেন। তারই প্রেক্ষিতে সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি উজ্জল আহমেদকে তার পদ থেকে সাময়িক ভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে এঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা যুবলীগের সভাপতি খায়রুল হুদা সাংবাদিকদের বলেন- সংগঠনের কেন্দ্রীয় কমিটির নির্দেশে জেলা শাখার পক্ষ থেকে এব্যবস্থা নেওয়া হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে- গত বুধবার (১৬ ফেব্রুয়ারী) সকালে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের ঔষধসহ বিভিন্ন সামগ্রী ক্রয়ের দরপত্র ঠিকাদাররা জমা দেওয়ার সময় উপজেলা যুবলীগ সভাপতি উজ্জল আহমেদ, কর্মী তাজুল ইসলাম, রিগান আহমেদ, হামিদুর রহমান ও শাওন আহমেদ গং প্রথমে বাঁধা দেওয়া। তাদের বাঁধা উপেক্ষা করে দরপত্র জমা দেওয়ায় ঠিকাদারদের মারধর করে কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায়। পরে এঘটনাটি সংশ্লিষ্ট হাসপাতালের তত্ববধায়ক আনিসুর রহমান থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে আসে এবং সিসি টিভির ফুটেজ দেখে অভিযান চালিয়ে যুবলীগ সভাপতি উজ্জল আহমেদসহ ৫জনকে গ্রেফতার করে।    

রাজশাহীর সময় /এএইচ