২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:১৪:৪৭ অপরাহ্ন


সালমানের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২৩
সালমানের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন! সালমানের সঙ্গে পূজার প্রেমের গুঞ্জন!


সালমান খানের সঙ্গে প্রেম করছেন পূজা হেগড়ে। ‘কিসি কা ভাই, কিসি কি জান’ কো-স্টারের সঙ্গে সলমানের নতুন প্রেমের গুঞ্জন নিয়ে এখন চর্চা সবমহলে। হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে পর্দায় সালমানকে চুটিয়ে প্রেম করতে দেখেছেন সকলে, কিন্তু তা বলে রিয়েল! সালমান-পূজার বয়সের ফারাক প্রায় ২৫ বছর, তাই বিষয়টা হজম হচ্ছিল না অনেকেরই।প্রথমবার এই বিষয় নিয়ে জবাব দিলেন পূজা। 

ছবির প্রচারের ফাঁকেই এক সাক্ষাৎকারে পূজার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, চর্চিত প্রেম নিয়ে। অভিনেত্রীর বলেন 'আমি এটা নিয়ে কী আর বলব? আমি এই সব পড়তেই থাকি। এইটুকুই বলব,আমি সিঙ্গল। আর এই একা থাকাটা আমি উপভোগ করছি। এই মুহূর্তে আমার একমাত্র ফোকাস কেরিয়ার। এক শহর থেকে অন্য শহরে ছুটে বেড়াচ্ছি। দম নেওয়ার ফুরসত নেই, সেখানে এইসব বাজে গুজব নিয়ে ভাবার সময় কোথায়? 

সালমান-পূজার প্রেমের গুঞ্জন শুরু নায়িকার এই ছবির অংশ হওয়ার সময় থেকেই। দাবাং ট্যুরে অংশ নেওয়ার পর নাকি ঘনিষ্ঠতা বেড়েছে দুজনের এমন কথা চাউর হয়। মাস কয়েক আগেই পূজার ভাইয়ের বিয়েতে মেঙ্গালুরু পৌঁছেছিলেন ভাইজান, যা তাঁদের প্রেমচর্চার আগুনে ঘি ঢালে। খুব ঘনিষ্ঠ পরিচিতি ছাড়া সালমান এতদূর নিমন্ত্রণ রক্ষা করতে যান না। প্রশ্ন উঠে, তবে কি সত্য়িই পূজাকে মন দিয়ে বসেছেন দাবাং খান। 

দক্ষিণী ছবিতে প্রায় এক দশক ধরে কাজ করছেন পূজা। হৃতিক রোশনের ‘মহেঞ্জদারো’ ছবির সঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর ‘হাউসফুল ৪’, ‘সাকার্স’-এর মতো ছবিতে কাজ করেছেন। তবে সালমানের নায়িকা হিসাবে আপতত লাইমলাইটে এই দক্ষিণী সুন্দরী। 

সুদীর্ঘ কেরিয়ারে একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে সালমান খানের। সঙ্গীতা বিজলানি, সোমি আলি, ঐশ্বর্য রাই থেকে শুরু থেকে ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভান্তুর থেকে পূজা হেগড়ে- সলমনের চর্চিত বান্ধবীর তালিকায় সুদীর্ঘ। সম্প্রতি ‘দ্য় কপিল শর্মা’র শো-তে গিয়ে প্রাক্তন প্রেমিকাদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন সালমান। ভাইজান কাকে ‘জান’ বলে ডাকার অধিকার দিয়েছেন? কপিলের এই প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন- ‘কাউকে জান বলে ডাকার অধিকার দিতে নেই- জান দিয়ে শুরু হয় তারপর জীবনটাই নিয়ে নেয়… বলবে, আমি তোমার সঙ্গে দারুণ খুশি, আমি কত সৌভাগ্যবান, কিছুদিন কেটে যাবে এইভাবেই। তারপর তারপর আই লাভ ইউ পর্ব শুরু হবে। যেই না আই লাভ ইউ বলবে, ব্যাস! জীবন বরবাদ’।

কোনওরকম বিরতি না নিয়েই সালমান যোগ করেন, ‘জান আসলে একটা অসম্পূর্ণ শব্দ। পুরো কথা এটা হওয়া উচিত, তোর জীবন জীবন নিয়ে নেব, তারপর অন্য কাউকে জান বানাবো, তারপর তার জীবনও শেষ করে দেব’। সুতরাং সালমানের কথায় ‘সিঙ্গল’ থাকাটাই শ্রেয়।