২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৮:৫৭ অপরাহ্ন


সাভারে টিকাপ্রত্যাশীদের পুলিশের লাঠিপেটা, আহত ৩
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২২
সাভারে টিকাপ্রত্যাশীদের পুলিশের লাঠিপেটা, আহত ৩ সাভারে টিকাপ্রত্যাশীদের পুলিশের লাঠিপেটা, আহত ৩


সাভারে করোনার টিকাপ্রত্যাশীদের টিকা দানে হিমশিম খাচ্ছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে টিকাপ্রত্যাশীদের লাঠিপেটা করেছে পুলিশ। এ ঘটনায় প্রায় তিনজন স্বাস্থ্যকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে সাভার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের পাশের টিকা কেন্দ্রে এ ঘটনা ঘটে। 

টিকাপ্রত্যাশী আলী হোসেন বলেন, আমি খুব সকালে টিকা নিতে এসেছিলাম। দুপুর পর্যন্ত প্রায় ১০ হাজারেরও বেশি টিকাপ্রত্যাশী হাজির হয়। টিকাপ্রত্যাশীরা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে। এ সময় সামনের দিকে থাকা লোকদের লাঠিপেটা করে পুলিশ। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এত ঝামেলার জন্য আমি ফিরে এসেছি। আজ আর টিকা নেওয়া হয়নি।

অপর টিকাপ্রত্যাশী ফারজানা বলেন, আমি অনেক আগে রেজিস্ট্রেশন করেছি। কিন্তু আমার কোনো মেসেজ আসেনি। তাই মেসেজ ছাড়াই আজ টিকা নিতে এসেছি। নারীদের কোনো সমস্যা হয়নি। তবে এত মানুষের চাপে একটু বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে সামনে থাকা লোকদের লাঠি দিয়ে পেটানোর চেষ্টা করে পুলিশ।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়েমুল হুদা বলেন, এখানে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সাথে মানুষ টিকা নিতে এসেছেন। যেহেতু টিকা নিতে এখন রেজিস্ট্রেশন-আইডি কার্ড লাগে না সেহেতু হাজারো মানুষ এসেছে। এত মানুষ হলে বিশৃংখলা একটু হবেই। আমাদের অনেক কর্মী আহত হয়েছে, তিনজন এখনও ভর্তি আছে। এ ছাড়া প্রকাশ না করলেও পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে পুলিশ সদস্যদের ধন্যবাদ জানাই তারা সুন্দরভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখেছেন।

রাজশাহীর সময় /এএইচ