২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৫২:৪৬ অপরাহ্ন


বগুড়ায় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধার, ২ নারীসহ গ্রেফতার ৫
আবু হেনা
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২২
বগুড়ায় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধার, ২ নারীসহ গ্রেফতার ৫ বগুড়ায় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি উদ্ধার


বগুড়া সদরে পর্নোগ্রাফি (ব্লুফ্লিম) ভিডিও তৈরির সরঞ্জামাদিসহ দুই নারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টায় বগুড়া জেলার সদর থানাধীন পৌরসভার ৭ নং ওয়াডের রায় বাহাদুর রোড জলেশ্বেরী তলা ডেকান্স টাওয়ার এর ১০ম তলার ১০ এর ডি বাসায় এবং বগুড়া জেলার সদর থানাধীন বগুড়া পৌরসভার ৯ নং ওয়ার্ড রিয়াজ উদ্দিন কাজী লেন সুত্রাপুর সাকিনস্থ রানী মহল নামীয় বিল্ডিং এর ৫ম তলার পশ্চিম পাশের ফ্লাট পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ হতে পর্নোগ্রাফি (ব্লুফ্লিম) ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ২টি ল্যাপটপ, ২টি পেনড্রাইভ, ২টি আলোক সজ্জা লাইট, ১টি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, ১টি সাউন্ড বক্স, ১টি বেল্টযুক্ত প্লাষ্টিকের কৃত্রিম পেনিস, ১টি চার্জার ব্যাটারী, ২টি এলইডি লাইট, ৮টি মোবাইল ফোন, ১৫ (পনের) পিছ ইয়াবা এবং পর্নোগ্রাফি তৈরী সংক্রান্তে নিয়োগের শর্তবলী চুক্তিনামা কাগজপত্র ১৫ পাতা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: নওগাঁ জেলার রানীনগর থানাধীন কালিগ্রাম গ্রামেরমৃত হাবিবুর রহমান মন্ডলের ছেলে মোঃ আতাউর রহমান ওরফে রানা (৪০), বগুড়া জেলার বগুড়া সদর থানাধীন সাপগ্রাম মধ্যপাড়া গ্রামের মোঃ ঘুটু প্রামানিকের ছেলে মোঃ স্বপন (৩৯) ও আদমদিঘী থানাধীন কয়া কুন্টি গ্রামের মোঃ আবুল কালাম আজাদের ছেলে মোঃ হানিফ প্রামানিক (২৫)। 

অভিযান পরিচালনা করেন র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

র‌্যাব জানায়, এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পরস্পর যোগসাজস করে তাহারা নিজেরা একে অপরে সাথে যৌনসঙ্গম করে বিভিন্ন প্রকারের পর্নোগ্রাফি (ব্লুফ্লিম) ভিডিও ও স্থিরচিত্র ধারণ করিয়া ইন্টারনেট ওয়েব সাইট xhamster.com,  প্রোফাইল Xxxxsnc এর মাধ্যমে প্রকাশ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এবং মাদক আইনে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ