২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৫৫:২১ অপরাহ্ন


রুশোকে বাদ দিয়ে মুস্তাফিজকে নিলো দিল্লি
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২৩
রুশোকে বাদ দিয়ে মুস্তাফিজকে নিলো দিল্লি ফাইল ফটো


মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে দিল্লি ক্যাপিটালসের একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান।

রাইলি রুশোকে বাদ দিয়ে মুস্তাফিজকে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এছাড়া দিল্লির পেসার খালেদ আহমেদ ইনজুরিতে পড়েছেন। তার জায়গায় একাদশে ঢুকেছেন ইয়াশ ধুল।

দিল্লির বিপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্স টস জিতেছে। শুরুতে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন রোহিত শর্মা। দুই ম্যাচ খেলে মুম্বাই এবং তিন ম্যাচ খেলে দিল্লি এখনও কোন জয়ের দেখা পায়নি।  

আইপিএলে প্রতি দল চারজন করে বিদেশি নিতে পারে। দিল্লির একাদশে বিদেশি কোটায় আছেন অধিনায়ক ডেভিড ওয়ার্নার, অলরাউন্ডার রোভম্যান পাওয়েল, প্রোটিয়া পেসার এনরিক নরকিয়া ও টাইগার পেসার মুস্তাফিজ। 

দিল্লির একাদশ: পৃথ্বী শ’, ডেভিড ওয়ার্নার, মানিশ পান্ডে, ইয়াশ ধুল, রোভম্যান পাওয়েল, ললিত যাদব, অক্ষর প্যাটেল, অভিষেক পোরেল, কুলদীপ যাদব, এনরিক নরকিয়া ও মুস্তাফিজুর। 

মুম্বাই একাদশ: রোহিত শর্মা, ইশান কিশান, ক্যামেরুন গ্রিন, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, নেহাল অদহেরা, হৃতিক শোকিন, রাইলি মেরেডিট, আরশাদ খান, পিয়ূস চাওলা, জেসন ব্রেনড্রফ।