১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার, ১০:২২:৪০ পূর্বাহ্ন


মুন্সীগঞ্জে ৬৯ কোটি টাকার কারেন্ট জাল জব্দ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২১-০২-২০২২
মুন্সীগঞ্জে ৬৯ কোটি টাকার কারেন্ট জাল জব্দ মুন্সীগঞ্জে ৬৯ কোটি টাকার কারেন্ট জাল জব্দ


মুন্সীগঞ্জ সদর উপজেলায় আয়রন করার ৪ ফ্যাক্টরি থেকে ৬৯ কোটি টাকার কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড।

মুন্সীগঞ্জ সদরের পঞ্চসারে কোস্টগার্ড অভিযান চালিয়ে ২ কোটি ৩০ লাখ মিটার কারেন্ট জাল জব্দ করে। যার অনুমানিক বাজার মূল্য ৬৯ কোটি টাকা বলে‌ নিশ্চিত করেছে কোস্টগার্ড।

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ১টা থেকে ভোর পর্যন্ত পঞ্চসার ও গোশাইবাগ এলাকায় অভিযান চালিয়ে এসব জাল জব্দ করে কোস্টগার্ড পাগলা স্টেশন।

সোমবার দুপুরে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে পঞ্চসার-গুশাইবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নেতৃত্বদেন কোস্টগার্ড স্টেশন পাগলার স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট শামস সাদেকিন নির্নয়। এ সময় তম্নয় ফিসিং নেট ইন্ডাস্ট্রিস লিমিটেড, আলামিন ফিসিং নেট ইন্ডাস্ট্রিস লিমিটেড, সোহাগ ফিসিং নেট  ইন্ডাস্ট্রি লিমিটেড ও আওলাদ ফিসিং ইন্ডাস্ট্রি লিমিটেড নামে ৪টি কারেন্ট জাল কারখানা হতে আনুমানিক ২ কোটি ৩০ লাখ মিটার ব্যবহার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ৬৯ কোটি টাকা।

অভিযানে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ মৎস্য বিভাগের প্রতিনিধি খামার ব্যাবস্থাপক গোলাম মোওলা রাসেল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াস সিকদার। পরবর্তীতে জব্দকৃত জাল নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং মৎস্য বিভাগের প্রতিনিধির উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

রাজশাহীর সময় /এএইচ