২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৩০:০৯ পূর্বাহ্ন


সালমানের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত রাম চরণ, জানালেন অভিজ্ঞতার কথা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২৩
সালমানের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত রাম চরণ, জানালেন অভিজ্ঞতার কথা সালমানের সঙ্গে কাজ করে উচ্ছ্বসিত রাম চরণ, জানালেন অভিজ্ঞতার কথা


কিসি কা ভাই কিসি কী জান ছবিতে চমক নিয়ে আসছেন RRR খ্যাত অভিনেতা রাম চরণ। এই ছবির একটি গানে তাঁকে সালমান খানের সঙ্গে কোমর দোলাতে দেখা যাবে। সম্প্রতি এই গানটির বিহাইন্ড দ্য সিন একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আর সেখানেই রাম চরণ জানিয়েছেন এই ছবিতে কাজ করার অভিজ্ঞতা।

চলতি সপ্তাহের শুরুর দিকে মুক্তি পেয়েছে কিসি কা ভাই কিসি কী জান ছবির ইয়েন্টাম্মা গানটি। এখানে ভাইজানের সঙ্গে নাচের ছন্দে পা মেলাতে দেখা গিয়েছে রাম চরণ এবং দক্ষিণী অভিনেতা ভিক্টরি ভেঙ্কটেশকে। এই ছবিতে রাম চরণকে অতিথি অভিনেতা হিসেবে দেখা যাবে। তিনি জানিয়েছেন এই গানের শ্যুটিং ব্যাপক হয়েছে। আর সেটা যে সত্যি সেটা ইতিমধ্যেই টের পাওয়া গিয়েছে। এই গানটির ভিউজ ইতিমধ্যেই ৪৩ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। দিন দিন এই গানের জনপ্রিয়তা বাড়ছে।

এই গানে এবং ছবিতে সালমানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল রাম চরণের? এই বিষয়ে অভিনেতা জানান এটা যেন এক শিশুর স্বপ্নপূরণ হল। তিনি আরও বলেন যে দর্শকরা যখন এই গানটিকে বড়পর্দায় দেখবেন তখন দারুণ এনজয় করবেন সেটিকে। তিনি নিজেও এই গানে কাজ করতে গিয়ে ব্যাপক মজা করেছেন বলে জানান।

এই গানের একটি ক্লিপ ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লেখেন, 'স্ক্রিনের অন্যতম বিশেষ মুহূর্ত। ভালোবাসা জেনো ভাই। লেজেন্ডদের সঙ্গে নাচছি। ইয়েন্টাম্মা গানটি মুক্তি পেয়ে গিয়েছে।'

ইয়েন্টাম্মা গানটি কম্পোজ করেছেন পায়েল দেব। গেয়েছেন বিশাল দাদলানি, পায়েল দেব এবং রাফতার। এই গানের লিরিক্স লিখেছেন শাব্বির আহমেদ এবং কোরিওগ্রাফ করেছেন জনি মাস্টার। এই ছবিটি ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে। ইদের চমক হিসেবে আসছে ভাইজানের এই ছবি।