২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:২৯:৪৬ অপরাহ্ন


‘আরআরআর’-কে ছাপিয়ে সেরা ইয়ামির ছবি!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৩
‘আরআরআর’-কে ছাপিয়ে সেরা ইয়ামির ছবি! ‘আরআরআর’-কে ছাপিয়ে সেরা ইয়ামির ছবি!


অস্কার মঞ্চ থেকে শুরু করে সব ক্ষেত্রেই আরআরআর ছবিটির নাম ফিরছে লোকের মুখে মুখে। তবে, এবার ইয়ামি গৌতমের নতুন ছবি ‘চোর নিকালকে ভাগা’র সামনে থামলো আরআরআর-এর জয়যাত্রা। নেটফ্লিক্সে সবচেয়ে বেশি দর্শকের দেখা ছবির মধ্যে প্রথম স্থানে উঠে এসেছে চোর নিকালকে ভাগা। এরপরেই রয়েছে অস্কারজয়ী আরআরআর।

নেটফ্লিক্সে মুক্তির মাত্র ২ সপ্তাহের মধ্যে ২ কোটি ৯০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন চোর নিকালকে ভাগা। সেখানে এই মুহূর্তে ২ কোটি ৫৫ লক্ষ মানুষ দেখেছেন আরআরআর। এরপরেই রয়েছে আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ছবিটি। চোর নিকালকে ভাগা ছবিতে একজন বিমান সেবিকার ভূমিকায় অভিনয় করেছেন ইয়ামি। তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে কিভাবে তিনি একটি ডাকাতির ঘটনায় জড়িয়ে পড়েন তাই নিয়েই বানানো এই ছবিটি। 

সারা বিশ্বের এত মানুষ ছবিটি দেখায় দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন ইয়ামি। পাশাপাশি, এই সাফল্যের কারণ হিসেবে অভিনেত্রী মনে করেন সবটাই মা দুর্গা এবং মহাদেবের আশীর্বাদ। অভিনেত্রীর এই সাফল্যে খুশি আর এক অভিনেত্রী কঙ্গনা রানাউতও। ইনস্টাগ্রামে এই পোস্টটি শেয়ার করে ‘চোর নিকালকে ভাগা’র পুরো টিমকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সাম্প্রতিক কালে, বলিউডের একাধিক ছবি নিয়ে সমালোচনা করে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। তবে, এক্ষেত্রে একপ্রকার উল্টো অবস্থান দেখা গেল ‘কুইন’ অভিনেত্রীর।

প্রসঙ্গত, ২০২১ সালে লেখক পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন ইয়ামি। তবে বিয়ের পরেও অভিনয় চালিয়ে গিয়েছেন তিনি। ভিকি ডোনার ছবিতে আয়ুষ্মান খুরানার সঙ্গে ইয়ামির জুটি আজও রয়েছে দর্শকের পছন্দের তালিকায়। এবার ‘চোর নিকালকে ভাগা’ ছবিতেও শরদ কেলকার এবং সানি কৌশলের সঙ্গে ইয়ামিকে পছন্দ করেছেন দর্শক তা স্পষ্ট। এই ছবিতে এক বিশেষ ভূমিকায় রয়েছেন বাঙালি অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।