১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:৪৯:১৩ অপরাহ্ন


হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস সরাসরি শেয়ার করা যাবে ফেসবুক স্টোরিতে! কীভাবে
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৩
হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস সরাসরি শেয়ার করা যাবে ফেসবুক স্টোরিতে! কীভাবে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস সরাসরি শেয়ার করা যাবে ফেসবুক স্টোরিতে! কীভাবে


হোয়াটসঅ্যাপ এখন মানুষের নিত্যদিনের সঙ্গী হয়ে উঠছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে তাই ব্যবহারকারীদের কাছে আরও আকর্ষণীয় করে তুলতে তৎপর মেটা অধীনস্থ এই ইনস্ট্যান্ট ম্যাসেজিং অ্যাপটি। ফের একটি নতুন ফিচার নিয়ে আসছে তারা। এবার হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস  শেয়ার করা যাবে ফেসবুক স্টোরিতেও!

অনেকেই বলতে পারেন, এই ফিচারে আবার নতুনত্ব কী আছে? আগেও দেওয়া যেত। কিন্তু তার জন্য বেশকিছু পর্যায় অতিক্রম করে স্ট্যাটাস দিতে পারতেন ব্যবহারকারীরা। পুরো প্রক্রিয়াটাই করতে হত ম্যানুয়ালি। কিন্তু এবার আর সেই ঝঞ্ঝাট পোহাতে হবে না।

WABetainfo জানিয়েছে, নতুন ফিচার চালু হলে সোজাসুজি হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার করা যাবে ফেসবুকের স্টোরিতে। কীভাবে হবে সেটি? হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস প্রাইভেসি সেটিংসে একটি নতুন অপশন যোগ হবে। ‘Share my status Updates across my account’ নামে ওই অপশনে গিয়ে ব্যবহারকারী নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট যুক্ত করতে পারবেন। তারপর সরাসরি হোয়াটস স্ট্যাটাস শেয়ার করা যাবে ফেসবুক স্টোরিতে।

এছাড়াও, হোয়াটসঅ্যাপ আনতে চলেছে ‘এডিট মেসেজ’ ফিচার। মেসেজ পাঠানোর পরও আপনি সেই মেসেজ সম্পাদনা না এডিট করতে পারবেন। আপনাকে আর পাঠানো মেসেজ ডিলিট করে নতুনভাবে লেখা বা ভুল সংশোধনের জন্য একাধিক মেসেজ পাঠানোর ঝক্কি সামলাতে হবে না। তবে হ্যাঁ, আপনি আপনার মেসেজ পাঠানোর পর ১৫ সেকেন্ড সময় পাবেন সেই ভুল শুধরে নেওয়ার জন্য।