২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:৪০:৫৭ অপরাহ্ন


বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৮-০৪-২০২৩
বড় ভাইয়ের লাঠির আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু ফাইল ফটো


লালমনিরহাটের হাতীবান্ধায় ২ শতক জমি নিয়ে দ্বন্দ্বের জেরে বড়ভাই ও ভাতিজার লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার সকালে ওই উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার কেরামত আলীর বড় ছেলে জহুরুল হকের সাথে তার ছোট ছেলে জাকিরুল ইসলাম মিস্টারের ২ শতক জমি নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে ওই জমির ওপর থাকা একটি আম গাছকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে মারামারি শুরু হয়। এ সময় বড়ভাই জহুরুল হক ও তার ছেলে মুকুল রব্বানীর লাঠির আঘাতে জাকিরুল ইসলাম মিস্টার গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন জাকিরুল ইসলাম মিস্টারকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। দুই ভাইয়ের মারামারি থামাতে গিয়ে পিতা কেরামত আলীও আহত হয়েছেন।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।