২৩ মে ২০২২, সোমবার, ১১:১২:২৫ পূর্বাহ্ন


৭ কোটি ৮০ লাখে নতুন ফ্ল্যাট কিনলেন অক্ষয়
রাজশাহীর সময় ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০১-২০২২
৭ কোটি ৮০ লাখে নতুন ফ্ল্যাট কিনলেন অক্ষয় অক্ষয় কুমার, ফাইল ফটো


তামান্না হাবিব নিশু: নতুন বাড়ি কিনলেন অক্ষয় কুমার। মুম্বাইয়ের খার অঞ্চলের এক বিলাসবহুল ভবনের ১৯ তলায় একটি ফ্ল্যাট কিনেছেন তিনি। ৭ কোটি ৮০ লাখ টাকা খরচ করে এই বাড়ি কিনেছেন ‘খিলাড়ি’।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ৭ জানুয়ারি এই বাড়ির রেজিস্ট্রি করেছেন অক্ষয়। মোট ১৮৭৮ বর্গফুট আয়তন জায়গা জুড়ে রয়েছে অক্ষয়ের এই নতুন বাড়ি। সেখানে চারটি গাড়ি পার্ক করার ব্যবস্থা রয়েছে। গুঞ্জন, দিন কয়েক আগেই পশ্চিম অন্ধেরিতে নয় কোটি টাকায় তার অফিসটি বিক্রি করে দিয়েছেন অক্ষয়। ৫ হাজার ৩৫৯ বর্গফুট আয়তন জায়গা জুড়ে ছিল সেই অফিস।

বলা যায়, এই মন্দার বাজারেও অক্ষয়ের ‘লক্ষ্মী’ লাভে কোনও ঘাটতি হয়নি। প্রেক্ষাগৃহে ‘সূর্যবংশী’ মুক্তি পেতেই বক্স অফিস হিট হয়েছে। দিন কয়েক আগেই আবার শোনা গিয়েছিল তার আগামী ছবির জন্য ১৩৫ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন বলিউডের ‘বস’। এমনকি টাইগার শ্রফের সঙ্গে ‘বড়ে মিঞা ছোট মিঞা’র জন্যও ভালই দর হেঁকেছেন তিনি।

ওটিটি-তে সদ্য মুক্তি পেয়েছে ‘অতরঙ্গি রে’। হাতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘বচ্চন পাণ্ডে’, ‘পৃথ্বীরাজ’, ‘রাম সেতু’, ‘রক্ষাবন্ধন’, ‘ওহ মাই গড টু’র মতো একাধিক ছবি রয়েছে এই তালিকায়।

রাজশাহীর সময় / এফ কে