২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৫:৪০ পূর্বাহ্ন


ফটিকছড়িতে তরমুজ খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরে ডেকে ৬ বছরের শিশুকে ধর্ষণ
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০৬-০৪-২০২৩
ফটিকছড়িতে তরমুজ খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরে ডেকে ৬ বছরের শিশুকে ধর্ষণ ফটিকছড়িতে তরমুজ খাওয়ানোর লোভ দেখিয়ে ঘরে ডেকে ৬ বছরের শিশুকে ধর্ষণ


ফটিকছড়িতে ৬ বছরের শিশুকে ধর্ষণকারী আসামী খাজা মিয়া(৬০) নামের এক ধর্ষককে মামলা রুজুর ২ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

বুধবার (৫ এপ্রিল) গভির রাত রাত সাড়ে ৪টায়  চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন গোয়াছ ফটির এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ধর্ষক খাজা মিয়া  চট্টগ্রাম জেলার  টিকছড়ি থানার -গোয়াছ গ্রামের মৃত রজব আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৭, চট্টগ্রামের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

র‌্যাব জানায়, চট্টগ্রাম জেলার ফঢিকছড়ি থানাধীন গোয়াছ ফটির এলাকায় তার মায়ের সাথে বসবাস করত ৬ বছর বয়সের  ওই শিশু। ধর্ষক আসামী খাজা মিয়া পাশের বাড়িতে ভাড়া থাকত। মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুর ১২টার দিকে নিজ বসতঘরের সামনে খেলা করছিল শিশুটি। এসময় খাজা মিয়া তরমুজ খাওয়ানোর কথা বলে ওই শিশুকে তার ঘরে ডেকে নিয়ে যায়।  এরপর খাজা মিয়া ঘরের দরজা বন্ধ করে শিশুকে জোর পূর্বক ধর্ষণ করে।  ওই সময় শিশুর চিৎকার শুনে তার মা দৌড়ে ঘটনাস্থলে আসলে ধর্ষক খাজা মিয়া দরজা খুলে পালিয়ে যায়। মা আসার পর শিশুটি কান্নাকাটি করতে করতে তার মাকে ধর্ষণের কথা খুলে বলে।  

এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-৩, তাং-৫ এপ্রিল ২০২৩; ধারা-৯(৪)(খ)নারী ও শিশু নির্যাতন ও দমন আইন ২০০০ (সংশোধিত ২০২০)।

মামলার পর নাবালিকার বিষয়টি মানবিকতার সাথে গ্রহণ করে র‌্যাব।  ধর্ষককে গ্রেফতারের লক্ষ্যে ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারী শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বুধবার ( ৫ এপ্রিল) গভীর রাত সাড়ে ৪টায়  চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন গোয়াছ ফটির এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলা রুজুর ২ ঘন্টার মধ্যে  ধর্ষণকারী আসামী খাজা মিয়াকে গ্রেফতার করে।  জিজ্ঞাসাবাদে সে বর্ণিত নাবালিকাকে ধর্ষণের কথা অকপটে স্বীকার করে।

বৃহস্পতিবার গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে।