২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:২৯:২২ অপরাহ্ন


আরএমপি'র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ০৫-০৪-২০২৩
আরএমপি'র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত আরএমপি'র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত


রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ২০২৩ মার্চ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৫ইএপ্রিলঅপরাহ্ণে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার)-এর সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার মহোদয় কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরুপ ২১ জন বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও পুলিশ সদস্যদের মাঝে সম্মাননা সনদপত্র প্রদান করেন।

পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে রমজানে নগরীতে অপরাধ নিয়ন্ত্রণ রাখতে ও উন্নত ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে বিভিন্ন নির্দেশনার প্রদান করেন এবং আরএমপি'র সকল থানা, ডিবি, ট্রাফিক বিভাগ ও সিটিএসবিকে একযোগে কাজ করার পরামর্শ প্রদান করেন।

অপরাধ পর্যালোচনা সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি, কমিউনিটি ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি ও দেশের বর্তমান পরিস্থিতি-সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: ফারুক হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক অ্যান্ড ডিবি) সামসুন নাহার, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীন-আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ-সহ রাজশাহীস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের প্রতিনিধিগণ।