২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:১০:২৯ পূর্বাহ্ন


ফারহানের বিয়েতে জমিয়ে নাচ হৃত্বিকের
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২১-০২-২০২২
ফারহানের বিয়েতে জমিয়ে নাচ হৃত্বিকের ফাইল ফটো


শনিবার বন্ধু ফারহান আখতরের বিয়েতে সপরিবারে হাজির হয়েছিলেন হৃত্বিক রোশন। আর সেই আসরেই নেচে সকলকে তাক লাগিয়েছিলেন গ্রীক গড। এই খবর ছড়িয়ে পড়লেও সামনে আসেনি প্রথমে ভিডিও, তবে রাত পোহাতেই তা নেট দুনিয়ার পাতায় ভাইরাল, ফারহানের সামনে হৃত্বিক, এক কথায় ঘাবরে গিয়ে স্টেপই ভুলে গেলেন নতুন বর ফারহান, কিন্তু ফর্মে ফিরে হৃত্বিক আগুন জ্বালালেন স্টেজে, মুহূর্তে সেই ভিডিও ভাইরাল। 

জিন্দেগি না মিলেগি দোবারা ছবির গানে জমিয়ে নেচেছিলেন তিন স্টার, তারই মধ্যে শনিবার বিবাহ উপলক্ষে মুখোমুখি দুই স্টার, নাচের তালে একে অন্যের নজর কেড়ে হয়ে উঠলেন ভাইরাল, সাদা কুর্তাতে হৃত্বিকের নাচে যেন ফিকে পড়ে গেলেন ফারহান, আর সেই ভিডিওতেই বুঁদ হৃত্বিক রোশন, নেট দুনিয়ায় ট্রেন্ডে উঠে এলো তাঁর নাম। 

বিয়ের রীতি মেনেই শনিবার  বেলায় বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ফারহান-শিবানী সেলেব জুটি, এই বিশেষ দিনে নবদম্পতিকে আশীর্বাদ করতে হাজির বিটাউন, মেহেন্দি থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠানের যাবতীয় সেলিব্রেশনে বিভিন্ন স্টারেদের ফ্রেমবন্দি হতে দেখা গিয়েছে। শনিবার সকাল থেকেই ভিড় খান্ডালার ফার্মহাউসে, শুক্রবার থেকেই সেখানে শুরু হয়েছে বিবাহ অনুষ্ঠান। শনিবার ঠিক দুপুরেই উপস্থিত এই জুটিকে ঘিরে সকলের মনে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে।  বিয়ের আসরে পৌঁছাতে শুরু করেছিলেন অতিথিরা সকাল থেকেই। সাদা লেহেঙ্গাতে খান্ডালার ফার্ম হাউসে পৌঁছে গিয়েছিলেন রিয়া চক্রবর্তী। অন্যদিকে রাকেশ রোশন ও মায়ের সঙ্গে ফারহানের বিয়ের আসরে পৌঁছেছিলেন বলিউডের গ্রিক গড হৃত্বিক রোশন। একেবারে দুধ সাদা আদ্যপান্ত ভারতীয় পোষাকে হাজির হয়েছিলেন লেডি কিলার হৃত্বিক রোশন। 

হৃত্বিকের ভক্তদের কাছে তাঁর নাচ মানেই এক বড় চমক ও উপহার, তা এক চিলতেই হোক না কেন, এবারও ঠিক তেমনটাি ঘটল, হৃত্বিক ভক্তদের কাছে এই একটুকরো সেলিব্রেশনে হৃত্বিকের নাচই যেন ফারহান আখতর বিবাহ ডাইরিতে সব থেকে বড় উপহার। বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত হৃত্বিক, ব্যক্তিগত জীবনে লাভ অ্যাঙ্গেল নিয়েও খবরের চর্চায় হৃত্বিক। 

রাজশাহীর সময় /এএইচ