২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:২৩:২১ অপরাহ্ন


প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মিশুকে কোপালেন জাহিদ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০৪-২০২৩
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মিশুকে কোপালেন জাহিদ ফাইল ফটো


রাজধানীর উত্তর বাড্ডা এলাকায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কামরুন্নাহার মিশু (২৫) নামে এক নারীকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর ঘটনা ঘটেছে।

সোমবার (৩ এপ্রিল) বিকেল ৪টার দিকে উত্তর বাড্ডার সাতারকুল এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মিশু সাতারকুল জিএম বাড়ি এলাকার ‘ইশরাক এপারেলস’ নামে একটি পোশাক কারখানার টাইম কিপার হিসেবে চাকরি করেন।

পোশাক কারখানারটির এমডি এনামুল হক জানান, কারখানাটির ফিনিশিং ইনচার্জ জাহিদ (৩০) অবিবাহিত মিশুকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। তবে প্রস্তাব গ্রহণ না করায় মিশুর উপর ক্ষিপ্ত ছিলেন জাহিদ। তারই জের ধরে সোমবার বিকেলে কারখানার পাশে মিশুর সামনে যান তিনি। এ সময় ধারালো অস্ত্র দিয়ে মিশুর ডান পাজরে কোপ তিনি। রক্তাক্ত অবস্থায় মিশু দৌড়ে এমডি এনামুল হকের রুমে চলে যান। তখন তার পিছু পিছু জাহিদও সেখানে ঢোকার চেষ্টা করেন, তবে দরজা বন্ধ করে দেয়ায় সেখানে আর ঢুকতে পারেনি জাহিদ।

তিনি জানান, রক্তাক্ত অবস্থায় মিশুকে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মিশুর সহকর্মীরা জানান, সোমবার সকালে জাহিদ কারখানার আরও একটি মেয়েকে উত্যক্ত করেছে। সেই ঘটনায় কারখানার কর্মকর্তারা তার বিচারও করেন। এরপর সে বিকেলেই মিশুর ওপর হামলার ঘটনা ঘটিয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ওই নারী শ্রমিকের অবস্থা গুরুতর। জরুরি বিভাগে তার অস্ত্রোপচার চলছে।