১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৪১:৩০ পূর্বাহ্ন


৩৬ লক্ষ টাকার হেরোইনসহ গোদাগাড়ীর দুই নারী মাদক কারবারি সিরাজগঞ্জে গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ০১-০৪-২০২৩
৩৬ লক্ষ টাকার হেরোইনসহ গোদাগাড়ীর দুই নারী মাদক কারবারি সিরাজগঞ্জে গ্রেফতার ৩৬ লক্ষ টাকার হেরোইনসহ গোদাগাড়ীর দুই নারী মাদক কারবারি সিরাজগঞ্জে গ্রেফতার


সিরাজগঞ্জের বঙ্গবুন্ধ সেতু পশ্চিম থানা এলাকায় ৩৬ লক্ষ টাকার হেরোইনসহ শেফালী ও জেসমিন নামের ২ নারী মাদক কারবারিকে গ্রেফতার গ্রেফতার করেছে র‌্যাব-১২।

শুক্রবার (৩১ মার্চ) সন্ধায় সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন বঙ্গুবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে ষ্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।এ সময় তাদের কাছ থেকে ৩৬৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত নারী মাদক কারবারিরা হলো: রাজশাহীর গোদাগাড়ীর থানার বিদিরপুর বারমাইল গ্রামের মোঃ ইমরান আলীর মেয়ে মোছাঃ শেফালী বেগম(৫০) ও একই এলাকার ইমরান আলীর মেয়ে মোছাঃ জেসমিন আক্তার সুরভী(২২)।

শনিবার দুপুরে র‌্যাব-১২, সিরাজগঞ্জের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

জিজ্ঞাসাবাদে নারী মাদক কারবারিরা স্বিকার করে বলে, তারা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলো।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে  তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।