১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১০:৩১:৩৯ পূর্বাহ্ন


টাইগার-মৌনি নয়া কেমিষ্ট্রি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২০-০২-২০২২
টাইগার-মৌনি নয়া কেমিষ্ট্রি ফাইল ফটো


টাইগার শ্রফ , এক কথায় বলতে গেলে বলিউডের এক বিগ প্যাকেজ। টাইগার ফ্রেমে থাকা মানেই কোথাও যেন একই সঙ্গে অভিনয়, অ্যাকশন, নাচ ও গানের দুনিয়ায় ঝড়। এভাবেই নিজেকে তৈরি করে বলিউডে নিজের পসার বাড়িয়ে চলেছেন টাইগার শ্রফ। লকডাউনে এক নতুন লুকে ভক্তদের সামনে ধরা দিয়েছেন তিনি। টাইগারের গলা এত সুন্দর! মুহূর্তে অবাক হয়েছিল সকলেই।

২০২০ সালেই মুক্তি পেয়েছিল টাইগারের নতুন গানের অ্যালবাম। সেই গানেই বুঁদ হয়েছিল নেটবাসী। কয়েকদিন যেতে না যেতেই আবার ক্যাসিনোভা লুকে ধরা দিয়েছিলেন টাইগার। এবার পালা তৃতীয় গানের। 

সোশ্যাল মিডিয়ায় সেই খবরই সামনে আনলেন টাইগার শ্রফ। শেয়ার করলেন প্রথম গানের টিজার, জুটিও চমক, এবার মৌনির সঙ্গে রোম্যান্সে মত্ত টাইগারের গলায় শোনা যাবে পাঞ্জাবী গান। গানের একটুকরো ভিডিও-তে সাফ আবারও এক হিট গান দর্শকদের ুপহার দিতে চলেছেন এই সুপারস্টার। কয়েকদিন আগেই সামনে এসেছে হিরোপান্থি ২ ও বড়ে মিঞা, ছোটে মিঞা ছবির খবর, এবার নতুন গানে ঝড় তুলতে চলেছেন টাইগার। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখলে, মৌনির সঙ্গে কাজের দারুণ অভিজ্ঞতা, এই প্রথম টাইগারের গলায় পাঞ্জাবী গানে মাতবে ভক্তমহল।

 পর্দায় স্মার্ট লুক থেকে শুরু করে, স্টানিং গলা, মুহূর্তে ঝড় তুলতে যথেষ্ট। কিন্তু কীভাবে নিজেকে তৈরি করলেন টাইগার, না কোনও অ্যাকশন হিরো সুপার স্টার নয়, কেবল এক ছোট্ট ছাত্রর মতোই মনোনিবেশ করেছেন টাইগার গানে। শিক্ষিকার সঙ্গে চলছে গানের চর্চা। তাঁর গানে গানেই গলা মিলিয়ে লক্ষ্মী ছেলের মত রেওয়াজ করছেন টাইগার। এ যেন অভিনেত্রী এক অন্য লুক। প্রস্তুতির সেই ভিডিওর ঝলকই সোশ্যাল মিডিয়ায় ভক্দদের উপহার দিলেন টাইগার শ্রফ। শেয়ার করা মাত্রই তা সকলের নজর কাড়ল। কীভাবে তিনি হিয়ে উঠেছিলেন বলিউডের হট ক্যাসিনোভা! উত্তর মিলবে শীঘ্রই। সম্পূর্ণ ভিডিও শেয়ার করলেন সকলের জন্যই, তেমনটাই কথা দিলেন অভিনেতা।  

রাজশাহীর সময় /এএইচ