১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৫৩:২৮ অপরাহ্ন


অভিনেত্রীর মৃত্যুতে প্রেমিক ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৮-০৩-২০২৩
অভিনেত্রীর মৃত্যুতে প্রেমিক ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা অভিনেত্রীর মৃত্যুতে প্রেমিক ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা


ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মৃত্যু নিয়ে রহস্য বাড়ছেই। রবিবার সকালে বারাণসীর এক হোটেল ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল অভিনেত্রীর। প্রাথমিক ধরনা ছিলো পুলিশের  আত্মহত্যা করেছেন তিনি। কিন্তু পরিবার তা মানতে নারাজ ছিল। ভোজপুরি গায়ক তথা প্রেমিক সমর সিং ও তাঁর ভাই সঞ্জয়ের বিরুদ্ধে অভিযোগ তুলেছিল পরিবার। এবার তাঁদের বিরুদ্ধেই এফআইআর দায়ের হল।

অভিযোগ, সমর সিং ও তাঁর ভাই অভিনেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছিলেন। সেই অভিযোগেই মামলা রুজু হয়েছে। অভিনেত্রীর কাকিমা অভিযোগ করেছিলেন, সমর আকাঙ্ক্ষার থেকে ৫ কোটি টাকা নিয়েছিল। কিন্তু তা কিছুতেই ফেরত দিচ্ছিল না। ফেরত চাইতে গেলে সমরের ভাই খুন করার হুমকিও দিয়েছিল। 

পুলিশ জানিয়েছে অভিনেত্রীর মা মধু দুবের অভিযোগ পেয়েই এফআইআর দায়ের করা হয়েছে। তবে অভিনেত্রীর হোটেল রুম থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। পরিবারও মনে করেছে না যে, আকাঙ্ক্ষা এভাবে নিজের জীবন শেষ করে দিতে পারে।

প্রসঙ্গত, বারাণসীর সারনাথের হোটেল থেকে আকাঙ্ক্ষার ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর থেকেই নানা প্রশ্ন উঠছে। যদিও এখনও পর্যন্ত সমর ও সঞ্জয়কে গ্রেফতার করেনি। তবে তদন্ত চলছে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে।