২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৭:৩৮:৪৭ অপরাহ্ন


যৌনতায় মত্ত হতে মহিলাকে আমন্ত্রণ দম্পতির!
আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৩
যৌনতায় মত্ত হতে মহিলাকে আমন্ত্রণ দম্পতির! ফাইল ফটো


একসঙ্গে সঙ্গমে লিপ্ত হতে এক তৃতীয় মহিলাকে বাড়িতে আমন্ত্রণ করেছিলেন ফ্লোরিডার দম্পতি স্টিভেন লোপেজ এবং অ্যাঞ্জেলা ভাজকুয়েজ। কিন্তু ওই মহিলা উপস্থিত হওয়ার পর ‘মধুর মিলন’ পরিণত হল রণক্ষেত্রে। ডেলা ড্রেপার নামের মহিলাকে যৌনতায় শামিল করতে ডেকে ব্যাপক মারধরের অভিযোগ উঠল ওই দম্পতির বিরুদ্ধে।

পুলিশ সূত্রে খবর, স্টিভেন এবং অ্যাঞ্জেলার বাড়ি ফ্লোরিডার মনরো কাউন্টিতে। স্টিভেন পেশায় ট্যাক্সিচালক। আর সেই সূত্রেই তাঁর ড্রেপারের সঙ্গে পরিচয়। পরে ড্রেপারের সঙ্গে অ্যাঞ্জেলারও পরিচয় হয়। আর তাই দম্পতি তাঁদের সঙ্গে সঙ্গমের প্রস্তাব দিয়ে ড্রেপারকে আমন্ত্রণ জানিয়েছিলেন। ড্রেপারও সেই প্রস্তাবে সাড়া দিয়ে দম্পতির বাড়িতে উপস্থিত হন। তিন জনের মধ্যে প্রাথমিক ভাবে যৌন মিলন শুরু হলেও কিছু ক্ষণ পর ওই দম্পতি ড্রেপারকে সরে যেতে বলেন। কিন্তু ড্রেপার রাজি হননি। তিনিও যৌন মিলনে আগ্রহ দেখান। কিন্তু দম্পতি তার পরও রাজি না হওয়ায় ড্রেপার নাকি ওই দম্পতির যৌনাঙ্গ নিয়ে অসম্মানজনক কথা বলতে শুরু করেন। আর তাতেই বিপত্তি বাধে। চটে যান ওই দম্পতি।

পুলিশ জানিয়েছে, ড্রেপার নাকি বলেন, স্টিভেনের পুরুষাঙ্গ খুবই ছোট। অ্যাঞ্জেলার যোনি নিয়েও বিরূপ মন্তব্য করেন তিনি। এর পরই যৌন মিলনের বদলে ড্রেপারকে মারধর শুরু করেন স্টিভেন এবং অ্যাঞ্জেলা। ড্রেপারকে ঘর থেকে বার করেও দেওয়া হয়। এর পরই ড্রেপার পুলিশের দ্বারস্থ হন। পুলিশ দম্পতির বাড়িতে পৌঁছে তাঁদের গ্রেফতার করে বলে একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। অন্য এক জনের বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগে ড্রেপারকেও গ্রেফতার করেছে পুলিশ।