২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:৫১:২৮ অপরাহ্ন


শিবগঞ্জে ভ্যানভর্তি টিসিবির পণ্য নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৩-২০২৩
শিবগঞ্জে ভ্যানভর্তি টিসিবির পণ্য নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা শিবগঞ্জে ভ্যানভর্তি টিসিবির পণ্য নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অবৈধভাবে ভ্যান ভর্তি করে টিসিবি পণ্য নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরেছে স্থানীয়রা। একটি ভ্যান ও নওয়াবগঞ্জ-হ ১২-৩৯২৯ নম্বরের একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে পালিয়ে গেছে টিসিবির পণ্য বহনকারী দুই জন যুবক। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের পাশের গ্রাম থেকে।

পরে ঘটনাস্থলে শিবগঞ্জ নির্বাহী অফিসার আবুল হায়াত গিয়ে টিবিসির ৯৪ কেজি ডাল, ৯৪ কেজি সয়াবিন তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করে শিবগঞ্জ উপজেলা পরিষদের নিয়ে।

স্থানীয়রা বলেন, শাহাবাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উপর ধোবড়া গ্রামের নজিবুর রহমানের ছেলে আলম ও সন্ন্যাসী কুপতলা গ্রামের নবীর ছেলে হানিফের সহযোগিতায় টিসিবি পণ্যে অবৈধভাবে ভ্যানযোগে নিয়ে যাবার সময় শাহাবাজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় আটক করা হয়।

হানিফ ও আলমের সাথে স্থানীয়দের কথাকাটা হলে এ পর্যায়ে টিসিবির ভ্যান ও মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। এ ঘটনায় আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদের সম্পৃক্ততা রয়েছে বলে দাবিও জানান তারা।

এদিকে টিসিবির ডিলার আনিকা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী হুসেইন শহিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি রাস্তায় আছে বলে ফোন কেটে দেন।

আর শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি ভ্যানে ৯৪ কেজি ডাল, ৯৪ লিটার সয়াবিল তেল ও ৪৭ কেজি ছোলা জব্দ করা হয়েছে। এছাড়া একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।