২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:০৭:২৮ অপরাহ্ন


দুধ সাদা দড়ি বাঁধা পোশাকে বোল্ড সুহানা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০৩-২০২৩
দুধ সাদা দড়ি বাঁধা পোশাকে বোল্ড সুহানা সুহানা খান। ফাইল ফটো


সুহানা খান বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সেলেব কিড। ছোট থেকেই শাহরুখ খানের সূত্র ধরে চর্চায় থাকতে দেখা যায় তাকে। বলিউডের কিং খান তিনি। নব্বইয়ের দশক থেকে শুরু করে আজ পর্যন্ত প্রথম সারির অভিনেতা হিসেবেই রয়েছেন কিং খান। তার একঝলক পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার অগণিত ভক্তরা। খুব সম্প্রতি তিনি পর্দায় ফিরেছেন ‘পাঠান’এর সূত্র ধরেই। তবে আপাতত মিডিয়াতে চর্চায় রয়েছেন তার কন্যা সুহানা খান। উল্লেখ্য, খুব শীঘ্রই অভিনয় জগতেও পা রাখতে চলেছেন তিনিও।

জোয়া আখতার পরিচালিত ‘দ্যা আর্চিস’এ খুব শীঘ্রই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলতে চলেছে তার। ইতিমধ্যেই ছবিতে তার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই সিনেমাটি চলতি বছরেই মুক্তি পেতে চলেছে। নেটফ্লিক্সের পর্দায় দেখা যাবে ছবিটি। কমিক ক্যারেক্টার ‘আর্চি অ্যান্ড্রুজ অ্যান্ড হিজ ফ্রেন্ড’ থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে ছবিটি। গতবছর ১৮’ই এপ্রিল থেকেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। এই মুহূর্তে দর্শকদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। তারা রীতিমতো অপেক্ষা করে রয়েছেন ছবিটির জন্য।

তবে এই মুহূর্তে নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় শাহরুখ কন্যা। এদিন দুধ সাদা দড়ি বাঁধা পোশাকে নিজের টোনড্ বডি শো-অফ করেছেন তিনি। তুলেছেন একাধিক ছবিও। নুড মেকাপে স্মোকি আই মেকাপ নিয়েছিলেন তিনি। পাশাপাশি চুলে ছিল হালকা অগোছালো ভাবও। আপাতত, নিজের এই বোল্ড ঝলকের সূত্র ধরে নজর কেড়েছেন শাহরুখ কন্যা। তাপমাত্রা বাড়িয়েছেন গোটা সোশ্যাল মিডিয়ার। ঘুম উড়িয়েছেন একাংশের। অবশ্য একথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। শাহরুখ কন্যার শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই সেকথা স্পষ্ট হবে।