১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪৬:৫৮ অপরাহ্ন


দক্ষিণী ছবির জন্য কীভাবে সুযোগ পেলেন জাহ্নবী, সত্য ফাঁস
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২৩-০৩-২০২৩
দক্ষিণী ছবির জন্য কীভাবে সুযোগ পেলেন জাহ্নবী, সত্য ফাঁস জাহ্নবী কাপুর। ফাইল ফটো


শ্রীদেবী কন্যা হিসেবে বি-টাউনে পরিচিত হলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি আজ প্রতিষ্ঠিত।মারকাটারি চাবুক ফিগার, মেদহীন কটিদেশ, শ্রীদেবী কন্যা জাহ্নবী যেন নেটদুনিয়ার হট সেনসেশন।

২০১৮ সালে 'ধড়ক' ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। তবে অভিনয় নিয়ে সমালোচনার মুখে হামেশাই পড়েন বলি নায়িকা।গতবছরও জাহ্নবী কাপুর ‘মিলি’ ও ‘গুডলাক জেরি’ ছবিতে অভিনয় করেছিলেন, ছবিতে অভিনয় প্রশংসিত হলেও নিন্দুকরা তার পিছনে পরেই রয়েছেন।

বলিউডে পা রাখার মাত্র পাঁচ বছরের মধ্যে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। কীভাবে সুযোগ পেলেন জাহ্নবী তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

এই প্রথমবার কোনও সর্বভারতীয় ছবিতে দেখা যেতে চলেছে জাহ্নবীকে। ‘এনটিআর ৩০’ ছবিতে এনটিআর জুনিয়র-এর সঙ্গে প্রথমবার কাজ করতে চলেছেন জাহ্নবী কাপুর। এবং দক্ষিণের লিডিং হিরোর সঙ্গে পর্দা শেয়ার করে ভীষণ উচ্ছ্বসিত জাহ্নবী।

সম্প্রতি এক অনুষ্ঠানে জাহ্নবী কাপুর বলেন, আমি কদিন আগে আবারও ‘আরআরআর’ দেখলাম। এবং এনটিআর জুনিয়র-এর অভিনয় দেখে আমি রীতিমতো মুগ্ধ। আমার স্বপ্ন ছিল ওর সঙ্গে কাজ করার। একই ছবিতে ওর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটা অত্যন্ত গর্বের ও আনন্দের।

জাহ্নবী আরও জানান, ‘এনটিআর ৩০’ ছবিতে কাজ করার জন্য রীতিমতো প্রার্থনা করতাম। এমনকী প্রতিদিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করতাম। এখন শুধু দিন গুনছি কবে ছবির শুটিং শুরু হবে।

প্রথমবার দক্ষিণী ছবিতে দেখা যেতে চলেছে জাহ্নবীকে। যার জন্য একেবারে মুখিয়ে রয়েছেন ভক্তরা। ছবির প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। মার্চ মাসের শেষ থেকেই শুরু হওয়ার কথা শুটিং।

অনেকদিন ধরেই জাহ্নবীর দক্ষিণী ছবিতে কাজ করা নিয়ে কানাঘুষো চলছিল। তবে অভিনেত্রীকে এই বিষয় নিয়ে প্রশ্ন করা হলে তিনি আগে কিছু জানাননি। এবার পাকাপাকিভাবে ছবি দিয়ে সকলকে সুখবর দিয়েছেন বনি কন্যা জাহ্নবী কাপুর।