২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:৩৭:৪৯ পূর্বাহ্ন


বাগাতিপাড়ায় বিএনপির ৪ টি ইউনিয়নের কমিটি অনুমোদন
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২৩
বাগাতিপাড়ায় বিএনপির ৪ টি ইউনিয়নের কমিটি অনুমোদন বাগাতিপাড়ায় বিএনপির ৪ টি ইউনিয়নের কমিটি অনুমোদন


নাটোরের বাগাতিপাড়ায় পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্যে চারটি ইউনিয়নে বিএনপির কমিটি অনুমোদন করা হয়েছে। নিজ নিজ ইউনিয়নের বিএনপির প্যাডে সোমবার (২০ মার্চ) সন্ধ্যায় মালঞ্চি বাজারস্থ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপির আহ্বায়ক মোশাররফ হোসেন এবং সদস্য সচিব হাফিজুর রহমান স্বাক্ষর করে ওই কমিটির অনুমোদন দেন।

ওই সকল ইউনিয়ন বিএনপির কমিটিতে ১নং পাঁকা ইউনিয়নে ৭২ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি তবিবুর রহমান ও সাধারণ সম্পাদক এমদাদুল হক দুলু, ২নং জামনগর ইউনিয়নে ১১১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি গোলাম রাব্বানী ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ৩নং বাগাতিপাড়া সদর ইউনিয়নে ৭৬ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে মাহাতাব উদ্দিন ও সাধারণ সম্পাদক আঃ বাতেন এবং ৪নং দয়ারামপুর ইউনিয়নে ১৪১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি সাজদার রহমান ও সাধারণ সম্পাদক সেলিম রেজার নাম ঘোষণা করা হয়।

উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুর রহমান বলেন, ৫নং ফাগুয়াড় দিয়াড় ইউনিয়ন ও বাগাতিপাড়া পৌরসভা বাদে চারটি ইউনিয়নের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। বাকি ওই ইউনিয়ন ও পৌরসভায় একটু জটিলতার কারণে কমিটি দেওয়া যায়নি। তবে আগামী এক মাসের মধ্যে বাকি কমিটিও দেওয়া হবে বলেও জানান তিনি।