২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৫০:৫১ অপরাহ্ন


রাজশাহীতে জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৩-২০২৩
রাজশাহীতে জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১ ফাইল ফটো


রাজশাহী জেলা পুলিশের অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার দিবাগত রাত থেকে রোববার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (১৯ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৪ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ২ জন, বাগমারা থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৩ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে।

যার মধ্যে ৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১০ জনকে মাদকদ্রব্যসহ ৪ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ সুমন সরেন(৩৯) কে ২০লিটার চোলাইমদসহ আটক করে। বাগমারা থানা পুলিশ শ্রী সাগর চন্দ্র দাস(৩২) কে ২০লিটার চোলাইমদ ও মোছাঃ দিপালী আক্তার(৩২) কে ১৫০গ্রাম গাঁজাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ মোসাঃ রোজিনা বেগম ওরফে রঙ্গিলা(৩৮) ও মোঃ জিল্লুর রহমান(৪২) কে ২৬গ্রাম হেরোইন ও ১০৫পিচ ইয়াবা, মোঃ সুমন আলী(৩২) কে ৩১বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ মোঃ আলী হোসেন(৪৮) কে ১৫গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ রাজশাহী কর্তৃক চারঘাট থানা এলাকা হতে মোঃ আচু মিজানুর মিজান(২৯) কে ০২বোতল ফেন্সিডিল ও ১০গ্রাম হেরোইন এবং বাগমারা থানা এলাকা হতে মোঃ তোফাজ্জল হোসেন(৩২) ও মোঃ মোজাফফর হোসেন(৩৭) কে ৪কেজি গাঁজাসহ আটক করে।

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।