১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১২:৩০ পূর্বাহ্ন


মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ নিহত ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২৩
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ নিহত ২ মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় আনসার সদস্যসহ নিহত ২


মেহেরপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে চুয়াডাঙ্গায় যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দারিয়াপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে রাহিদুল (৩০) ও আজমতের ছেলে লিজন (২১)।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার ভোরে আনসার সদস্য রাহিদুলকে চুয়াডাঙ্গা স্টেশনে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেলে করে যাচ্ছিলেন লিজন। মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগর ঈদগাহ মাঠের কাছে এসে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এসময় সড়কের পাশে একটি মেহগনি গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ দুজনই পাশের ধানক্ষেতে ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান।

সকালে কৃষকরা জমিতে যাওয়ার সময় ধানক্ষেতে দুটি মরদেহ পড়ে থাকতে দেখে মেহেরপুর সদর থানাকে খবর দেন। খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল ও মেহেরপুর ফায়ার সার্ভিসের সিভিল ডিফেন্সের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে মরদেহ ও ক্ষতিগ্রস্ত মটরসাইকেল উদ্ধার করে।

মেহেরপুর ফায়ার সার্ভিস টিমের ইউনিট প্রধান আব্দুর রাজ্জাক বলেন, তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার সময় দেখি দুজনই মারা গেছেন। পরে পুলিশ এলে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়।

এ বিষয়ে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।