২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:০৮:৩৮ পূর্বাহ্ন


রাজশাহীতে জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১
স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২৩
রাজশাহীতে জেলা পুলিশের অভিযানে গ্রেফতার ২১ ফাইল ফটো


রাজশাহী জেলা পুলিশের অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেফতার করেছে। গতকাল সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৪ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৭ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৪ জন ও বাঘা থানা ১ জনকে আটক করে। 

যার মধ্যে ২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। 

গোদাগাড়ী মডেল থানা পুলিশ মোঃ সাথিক হোসেন ওরফে আশিক(২৭) কে ২০পিচ ইয়াবা, মোঃ আপেল(২৯), মোঃ মোরশালিন(২৬) ও মোঃ হিমেল(৩০) কে ৫০গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ নুকুল হেমরম(৪৩) কে ৩০লিটার চোলাইমদসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ মোঃ আশরাফ সরদার আসাব(৫২) কে ১২লিটার চোলাইমদসহ আটক করে। বাগমারা থানা পুলিশ মোঃ মিঠুন(৪১) কে ৮গ্রাম গাঁজা ও ২গ্রাম হেরোইন এবং শ্রী উজ্জল মালী ওরফে মনু(৩৬) কে ১২.২৩গ্রাম হেরোইনসহ আটক করে। দুর্গাপুর থানা পুলিশ মোঃ সাইফুল ইসলাম(৪৬) কে ৪৫গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মোঃ সোহাগ আলী(২৬) কে ৪গ্রাম হেরোইনসহ আটক করে। বাঘা থানা পুলিশ ১৩৫বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ডিবি পুলিশ রাজশাহী কর্তৃক চারঘাট থানা এলাকা হতে হতে মোঃ রাসেল রাশেদ মিয়া(২৩), মোঃ রাকিবুল ইসলাম রুবেল(২৮) ও মোঃ ফয়সাল আহমেদ(২৮) কে ৬বোতল ফেন্সিডিল ও ৩০গ্রাম হেরোইনসহ আটক করে। 

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।