২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০১:১৮:৪৩ পূর্বাহ্ন


বাথরুমের বন্ধ দরজার পিছনে আলিয়ার এই কাণ্ডে রেগে যান রণবীর!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১২-০৩-২০২৩
বাথরুমের বন্ধ দরজার পিছনে আলিয়ার এই কাণ্ডে রেগে যান রণবীর! বাথরুমের বন্ধ দরজার পিছনে আলিয়ার এই কাণ্ডে রেগে যান রণবীর!


এমনিতে দারুণ মাখোমাখো সম্পর্ক রণবীর-আলিয়ার। বউয়ের প্রশংসায় হামেশাই পঞ্চমুখ থাকেন রণবীর। বয়সের ফারাক কোনওদিন তাঁদের রসায়নকে ফিকে করে দেয়নি। অভিনেত্রী হোক বা মা হিসাবে আলিয়ার দায়িত্ববোধ, বউয়ের নামকীর্তন সবসময় রণবীরের মুখে। কিন্তু আলিয়ার এই একটা স্বভাব দু-চোখে দেখতে পারেন না রাহার বাবা। অনেকবার বুঝিয়েও কাজ হয়নি। সেই গোপন কথাই এবার প্রকাশ্যে বলে দিলেন নায়ক। 

আসলে স্বভাবের দিক থেকে দুই ভিন্ন মেরুর মানুষ রণবীর ও আলিয়া। সঠিক জায়গায় সঠিক জিনিস থাকতে হবে, এমনটাই মনে করেন রণবীর। অগোছালো জিনিস দেখলে তাঁর বেশ বিরক্তি ভাব আসে মনে। এই রোগের নাম অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার বা ওসিডি। রণবীর জানান তিনি তাতে আক্রান্ত। অথচ বাথরুমের সব জিনিস উল্টে-পাল্টে দেওয়াটাই আলিয়ার কাজ। ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর প্রচারের ফাঁকে রণবীর জানান, ‘আলিয়ার বাথরুমের অভ্যাস মোটেই ভাল না। বাথরুম থেকে বেরোলেই দেখি তোয়ালে এক দিকে, সাজগোজের জিনিসে ছড়িয়ে রয়েছে, ভীষণ অগোছালো। আর আমি একেবারে এটা পছন্দ করি না। আমার কেমন অস্বস্তি বোধ হয়।’ আলিয়াকে বুঝিয়েও কোনও লাভ হয়নি, তাই বউয়ের এই বদঅভ্যাস মানিয়ে নেওয়ার চেষ্টা করছেন রণবীর। 

দিন কয়েক আগে রণবীরকে বলতে শোনা গিয়েছিল তিনি একেবারেই চান না রাহার স্বভাব তাঁর মায়ের মতো হোক। কিন্তু কেন? রণবীরের যুক্তি ছিল, ‘আলিয়ার ব্যক্তিত্ব যেমন দৃঢ়, আবার তেমনই চঞ্চল। বাড়ির আরও এক মেয়েও যদি চঞ্চল হয় তাহলে দুজনে আমার পক্ষে সামলানো কঠিন হবে। তার চেয়ে ভালো রাহা আমার শান্তশিষ্ট হোক।’ একথা বলে কিন্তু রণবীর জানাতে ভোলেননি মেয়ের রূপ যেন আলিয়ার মতোই হয়। পাশাপাশি স্ত্রীর চেয়ে মা হিসাবে আলিয়াকে বেশি নম্বর দিয়েছেন রণবীর। 

রঙের উৎসবে বক্স অফিসে মুক্তি পেয়েছে রণবীর-শ্রদ্ধা জুটির প্রথম ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। মুক্তির প্রথম চারদিনেই ৫৩ কোটির ব্যবসা হাঁকিয়েছে এই ছবি, যা প্রশংসার দাবি রাখে। লাভ রঞ্জনের এই ছবিতে দীর্ঘদিন পর ‘লাভার বয়’ ইমেজে ধরা দিয়েছেন চল্লিশ ছুঁইছুঁই রণবীর, যা দেখে বেশ খুশি দর্শক।