১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৭:৫৭:০৩ অপরাহ্ন


সালমান খানের কাছে ফিরেছেন ক্যাটরিনা কাইফ
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২৩
সালমান খানের কাছে ফিরেছেন ক্যাটরিনা কাইফ ফাইল ফটো


বলিউড ইন্ডাস্ট্রির তারকাখচিত বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত সম্পর্ক এবং কিছু কার্যকলাপ মাঝেমাঝেই টপ ট্রেন্ডে পরিণত হয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের ঝকমকে জীবনে থাকা তারকারা কখন কবে কি করবেন সেই নিয়ে বেশ উত্তেজিত থাকেন তাঁদের অনুরাগীরা। বেশ কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল জুটি। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াতে দেখা মেলে এই জুটির একসাথে কাটানো কিছু মিষ্টি মুহূর্তের ছবি। মোটামুটি তারা ছবি পোস্ট করলেই মুহুর্তের মধ্যে তা ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল হয়ে যায়।

ক্যাটরিনা কাইফ বা ভিকি কৌশলকে চেনেন না এমন মানুষের সংখ্যা এই ভারত ভূখন্ডে হয়তো নেই। বিদেশের মাটিতেও তাদের জনপ্রিয়তা কিছু কম নয়। তাইতো এই জুটির মিষ্টি প্রেমের কাহিনী থেকে শুরু করে বিয়ের পিঁড়িতে বসা অব্দি সমস্ত খবর নখদর্পনে ছিল নেটিজেনদের। এমনকি বিয়ের পর এই জুটি কখন কোথায় যাচ্ছেন বা তাদের জীবন কেমন চলছে, সেই নিয়ে মাঝে মাঝেই আলোচনা হয় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। পাশাপাশি এও সকলের জানা আছে যে একটা সময় এই ক্যাটরিনা কাইফের সাথে সম্পর্ক ছিল বলিউড ভাইজান সালমান খানের।

সালমান খান ও ক্যাটরিনার প্রেমের গল্প সকলেরই জানা। কিন্তু শেষপর্যন্ত সেই প্রেম পরিণতি পায়নি। ভিকি কৌশলের সাথে বিয়ে করেছেন ক্যাটরিনা। তবে এখন একটি কথা নিয়ে তুমুল চর্চা চলছে যে ক্যাটরিনা নাকি আবার ফিরে আসছেন সালমানের কাছে। এই কথা কি আদেও সত্য? আসলে তাঁদের একসাথে দেখা গিয়েছে বেশ কয়েকবার। তবে এই তথ্যকে নেটিজেনরা যেমনভাবে বিশ্লেষন করছেন, ঠিক তেমনটা নয়। আসলে ক্যাটরিনা ও সালমান খান ফের এক সিনেমায় কাজ করতে চলেছেন আর সেজন্যই তাঁদের একসাথে দেখা যাচ্ছে।