১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৮:৩০ অপরাহ্ন


ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৪ ছিনতাইকারী আটক
মারুফ সরকার
  • আপডেট করা হয়েছে : ১০-০৩-২০২৩
ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৪ ছিনতাইকারী আটক ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৪ ছিনতাইকারী আটক


সাম্প্রতিক সময়ে রাজধানীতে সক্রিয় হয় উঠেছে ছিনতাইকারী চক্র। রাজধানীতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ মার্চ)মিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন এর সার্বিক দিকনির্দেশনায় রাজধানীর মিরপুর এলাকা থেকে গভীর রাতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে চার ছিনতাইকারীকে ছিনতাইয়ের সরন্জামসহ গ্রেফতার করে ডিএমপি মিরপুর মডেল থানা পুলিশ।

গ্রেফতার চারজন হলেন- মোঃ ওমর (১৬), মোঃ উজ্জল হোসেন তালুকদার (২৬), মোঃ মিজান (২৪), এবং মোঃ নয়ন (২৬)।

এসময় তাদের কাছ থেকে ৩ টি চাকু ও ১ টি ছোরা উদ্ধার করা হয়। তারা একা কোন পথচারী দেখলে সালাম দেয়, পথচারী দাঁড়ালেই সবাই ছোরার ভয় দেখিয়ে সব ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

গ্রেফতার চারজনই চিহ্নিত ছিনতাইকারী। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ১২ টার দিকে মিরপুর ১ নং সড়কের স্বাধীন বাংলা মার্কেটের সামনে গেলে চার ছিনতাইকারী পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়। তারা রাতে নির্জন এলাকায় অবস্থান করে। কেউ যাতে সন্দেহ না করে সেজন্য নিজেদের মধ্যে কিছুটা দূরত্ব রেখেই দাঁড়িয়ে থাকে। এরপর একা কোন পথচারী সে পথে গেলে তাকে সালাম দেয়। সালাম পেয়ে পথচারী দাঁড়ালেই বাকি তিনজন আশপাশ থেকে এসে তাকে ছোরার মুখে ঘিরে ধরে। এরপর মোবাইল, মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়।তাদের মধ্যে ওমরের বিরুদ্ধে ৩টি এবং নয়ন, উজ্জ্বল ও মিজানের বিরুদ্ধে ২ টি করে মামলা রয়েছে।