২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৪৫:৫৭ অপরাহ্ন


বিপিএলের ফাইনালে টিকিটের জন্য হাহাকার
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২২
বিপিএলের ফাইনালে টিকিটের জন্য হাহাকার বিপিএলের ফাইনালে টিকিটের জন্য হাহাকার


বিপিএলের ফাইনালে টিকিটের জন্য হাহাকার

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে পাঁচটায় শুরু হতে যাওয়া ফরচুন বরিশাল বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শিরোপা নির্ধারণী ম্যাচের মধ্য দিয়ে পর্দা নামবে জমজমাট ক্রিকেট লিগটির অষ্টম আসরের।

এদিকে, দুই ফেবারিটের হাইভোল্টেজ ফাইনাল দেখতে মিরপুরের হোম অব ক্রিকেট গ্রাউন্ড খ্যাত শের-ই-বাংলার বাইরে দর্শকদের উপচেপড়া ভিড় দেখা গেছে। এ প্রতিবেদকের সঙ্গে স্টেডিয়ামে ঢোকার অপেক্ষায় থাকা তেমনই কয়েকজনের সঙ্গে কথা হয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাপোর্টার এক সমর্থক বলেন, দুপুর দেড়টার পর থেকে এখানে এসে দাঁড়িয়ে আছি। যদি কোনোভাবে একটা টিকিট ম্যানেজ করা যায়। 

এবারের বিপিএলের নকআউট পর্বের আগ পর্যন্ত দর্শক ছাড়াই মাঠে গড়িয়েছে বিপিএল। তবে প্লে-অফ থেকে স্বাস্থ্যবিধি মেনে দর্শক প্রবেশের অনুমতি দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে টিকিট নিজেদের হাতে রাখছে না বিসিবি। বিক্রি করে দেওয়া হয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলোর হাতে। তারাই তাদের সমর্থকদের মধ্যে এগুলো বিতরণ করছে। 

কুমিল্লার ওই সমর্থকের কাছে জানতে চাওয়া হয়, টিকিট তো বাইরে ছাড়া হচ্ছে না। তবুও কেন এসেছেন? জবাবে ওই সমর্থক বলেন, আমাদের তো দলগুলোর সাথে পরিচয় নেই। আমরা এমনিতেই কুমিল্লার সমর্থক। আজকে শুক্রবার। অফিস বন্ধ। ভাবলাম টিকিট ম্যানেজ করতে পারলে মাঠে গিয়ে খেলা দেখব।

এদিকে, মিরপুরের মাঠ সংলগ্ন কয়েকটি জায়গায় চড়া দামে টিকিট বিক্রি করা হচ্ছে বলেও অভিযোগ করেন কয়েকজন । এ প্রতিবেদক সরাসরি পর্যবেক্ষণ করতে গিয়েও দেখেন, এক নিরাপত্তারক্ষী ১৫০০ টাকার বিনিময়ে টিকিট বিক্রি করছেন। তবে কাছাকাছি যেতেই দ্রুত স্থান ত্যাগ করেন।  

এ ব্যাপারে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটুর ফোনে কয়েকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

রাজশাহীর সময় /এএইচ