২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৯:৫৯:০০ অপরাহ্ন


গোপনে ভিডিও ধারণের পর ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২৩
গোপনে ভিডিও ধারণের পর ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১ গোপনে ভিডিও ধারণের পর ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ, গ্রেপ্তার ১


জয়পুরহাট পৌর শহরে গোপনে গোসলের ভিডিও ধারণের পর তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক নারীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামুন হোসেন (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার রাতে পৌর শহরের বিশ্বাসপাড়া এলাকা থেকে ভুক্তভোগী ওই নারীকে উদ্ধারের পর অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মামুন হোসেন নওগাঁর মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের আকবর আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান জানান, অভিযুক্ত মামুন হোসেন গোপনে ভুক্তভোগীর গোসলের ভিডিও ধারণ করেন। প্রায় ছয় মাস ধরে তিনি ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করছেন।

এর ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ভুক্তভোগীকে বিশ্বাস পাড়ার একটি ভাড়া বাসায় ডেকে নেনে। পরে আটকে রেখে ধর্ষণ করেন। কৌশলে ওই নারী রাতেই জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে ফোন করে বিষয়টি জানান। এরপর সেখানে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এ সময় মামুনকে গ্রেপ্তার করে ক্যাম্পে নিয়ে আসা হয়।

তিনি বলেন, বুধবার দুপুরে অভিযুক্ত মামুনের বিরুদ্ধে মামলার পর তাকে থানায় সোপর্দ করা হয়েছে।