২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৬:০৫ অপরাহ্ন


কালো বিকিনিতে হট ফটোশুট করলেন আমিশা পাটেল
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৭-০৩-২০২৩
কালো বিকিনিতে হট ফটোশুট করলেন আমিশা পাটেল আমিশা পাটেল। ফাইল ফটো


আমিশা পাটেল বলিউডের অন্যতম জনপ্রিয়, প্রথম সারির হিট অভিনেত্রী। ২০০০ সালে তেলেগু ছবি ‘বদ্রি’ দিয়েই নিজের অভিনয় জীবনের পথচলা শুরু করেছিলেন তিনি। ঐ বছরেই হৃত্বিক রোশনের বিপরীতে ‘কাহো না পেয়ার হ্যায়’ দিয়েই নিজের বলিউড ডেবিউ করেছিলেন তিনি। বক্সঅফিসেও চূড়ান্ত সফল হয়েছিল সেই ছবি। এরপর থেকে আর পিছন ঘুরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন নিজের দর্শকদের। দর্শকদের মাঝে এখনো নিজের সেই জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি।

এরপর ২০০১’এ ‘গাদার: এক প্রেম কথা’ ছবিতে সানি দেওলের বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এই ছবিটিও যে বক্সঅফিসে বেজায় সাড়া ফেলেছিল সেকথা অবশ্য আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। সেই থেকেই নিজের অভিনয়ের পাশাপাশি বজায় রেখেছেন রূপের দাপটও। বর্তমানে বড়পর্দায় তার বিশেষ দেখা না মিললেও, থেকে থেকেই নেটদুনিয়ায় নিজের বোল্ড লুকের জন্য চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

উল্লেখ্য, অভিনেত্রী ৪৬ বছর বয়সেও বোল্ডনেসের দিক দিয়ে টেক্কা দিতে পারেন বলিউডের তাবড়-তাবড় অভিনেত্রীদের। সম্প্রতি সেকথাই আবারো প্রমাণ করে দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর সাম্প্রতিক বোল্ড ফটোশুটের ছবি শেয়ার হতেই চর্চিত তিনি। এদিন কালো মনোকিনিতেই দেখা দিয়েছেন তিনি। খোলা চুলে নুড মেকাপেই ছিলেন তিনি। তার চোখে-মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। জনপ্রিয় ফটোগ্রাফার ডাব্বু রত্নানীর ক্যামেরাতেই সম্প্রতি ধরা দিয়েছিলেন অভিনেত্রী। তিনিও নেহাত অপরিচিত নন বর্তমান প্রজন্মের কাছে। আপাতত, তার শেয়ার করে নেওয়া ছবিতেই অভিনেত্রীর এই বোল্ড ঝলক মিলেছে।