২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:৫৭:৫৬ পূর্বাহ্ন


অভিনেত্রী রোজিনাকে এবার দেখা যাবে মিউজিক ভিডিওতে
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২২
অভিনেত্রী রোজিনাকে এবার দেখা যাবে মিউজিক ভিডিওতে রোজিনা। ফাইল ফটো


'মানসী' সিনেমার জনপ্রিয় গান 'এই মন তোমাকে দিলাম'। সেই সিনেমায় অভিনয় করেছিলেন রোজিনা ও ওয়াসিম। সিনেমাটি পরিচালনা করেছিলেন ফখরুল হাসান বৈরাগী। সাদাকালো যুগের সিনেমা হলেও এর গানটি এখনো সমান জনপ্রিয়।

গানটি লিখেছেন কিংবদন্তি গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। সুর করেছিলেন আনোয়ার পারভেজ। এতে কণ্ঠ দেন দেশের সিনেমার অবিস্মরণীয় শিল্পী সাবিনা ইয়াসমিন।

কালজয়ী এই গানের আবার পুনর্নির্মাণ করা হয়েছে। এই সময়ের করিওগ্রাফার এডলফ খান  নির্মাণ করেছেন মিউজিক ভিডিওটি।

এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘কয়েক মাস আগে গানটির মিউজিক ভিডিওর পরিকল্পনা করি। সম্প্রতি এর শুটিংয়ে অংশ নিয়েছি। পছন্দের গানটি শুনলে স্মৃতিকাতর হয়ে যাই। আশা করছি, শ্রোতা-দর্শক পুরনো গানটিতে অনেক নতুনত্ব খুঁজে পাবেন।’

এডলফ সংবাদমাধ্যমে বলেছেন, শিগগিরই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ পাবে। অভিনয়ে নিয়মিত না হলেও সিনেমার সঙ্গে জুড়ে আছেন তিনি। নিজেই পরিচালনা করছেন সিনেমা। গত বছর ‘ফিরে দেখা’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছেন নিরব ও অর্চিতা স্পর্শিয়া।

এ ছাড়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও অংশ নিয়েছেন রোজিনা। কার্যকরী পরিষদের সদস্য পদে জয়লাভও করেছেন। তবে কয়েক দিন আগে তিনি ব্যক্তিগত ব্যস্ততার কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন।

রাজশাহীর সময় /এইচ