২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৯:০৪:২৫ অপরাহ্ন


সাপাহার উপজেলা কোয়ার্টার থেকে সাইকেল চুরি! সিসি ক্যামেরায় চোর শনাক্ত
হাফিজুল হক, সাপাহার নওগাঁ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৬-০৩-২০২৩
সাপাহার উপজেলা কোয়ার্টার  থেকে সাইকেল চুরি! সিসি ক্যামেরায় চোর শনাক্ত সাপাহার উপজেলা কোয়ার্টার থেকে সাইকেল চুরি! সিসি ক্যামেরায় চোর শনাক্ত


নওগাঁর সাপাহার উপজেলা পরিষদের ভিতর থেকে সাইকেল চুরি, সিসি ক্যামেরার সাহায্যে চোরকে শনাক্তকরণ অতঃপর গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসের ডাটা এন্ট্রি অপারেটর ও পোরশা উপজেলার নিতপুর মাস্টার পাড়া গ্রামের আয়াজ উদ্দিনের পুত্র ওবায়দুল্ল্যাহ মারুফ(৩০)এর থানায় দায়ের কৃত অভিযুগের প্রেক্ষিতে জানা যায়, চুরির ঘটনাটি ঘটেছে ১ মার্চ বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা পরিষদের (কোয়ার্টার)ভেতরে তার বাসার সামনে থেকে ১০ হাজার টাকা মূল্য'র একটি বাইসাইকেল চুরি করে নিয়ে যায় দুর্বৃত্ত গ্রেফতারকৃত চোর উপজেলা ডাঙ্গাপাড়া গ্রামের আইজুলের ছেলে বাপ্পি ওরফে বল্টু। 

ঐদিন সন্ধ্যায় ভিকটিম ও বাসার লোকজন জানতে পারেন সাইকেল টি যথাস্থানে নাই তাই অনেক খোঁজাখুঁজির পর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুনের সহযোগিতায় তার বাসভবন ও উপজেলা এলজিডি অফিসের সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে চোরকে শনাক্ত করতে সক্ষম হয়। এমত অবস্থায় গতকাল বাপ্পি কে ধরার পর সে ঘটনা সত্যতা স্বীকার করেন এবং আরো বলেন বাই সাইকেলটি সে মাত্র ৬০০ টাকার বিনিময়ে বাজারের ভাংড়ির দোকানদার সিদ্দিকের নিকট বিক্রয় করেছে।

স্থানীয় জনতা সাংবাদিকদের জানান ভাংড়ির দোকানদার সিদ্দিকের বিরুদ্ধে চোরায় মালামাল ক্রয় বিক্রয়ের অনেক অভিযোগ রয়েছে। তাকে আইনের আওতায় আনলে এলাকার টোকাই চোরের উৎপাত কমে যাবে বলে ধারণা করেন অনেকে।

 সাপাহার থানা পুলিশ সোমবার সকালে গ্রেফতারকৃত বাপ্পি ওরফে বল্টুকে জেল হাজতে প্রেরণ করেছে।