১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:১৭:৫০ অপরাহ্ন


রাঙ্গুনিয়ায় এনজিও কর্মকর্তাকে গলা কেটে হত্যা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৩-২০২৩
রাঙ্গুনিয়ায় এনজিও কর্মকর্তাকে গলা কেটে হত্যা নিহত এনজিও কর্মী চম্পা চাকমা এবং অভিযুক্ত এনাম


রাঙ্গুনিয়ায় চম্পা চাকমা (২৯) নামে এনজিও সংস্থার এক কর্মকর্তা খুন হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধামাইরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

চম্পা চাকমা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র রাঙ্গুনিয়ার ধামাইরহাট এলাকায় অবস্থিত হোসনাবাদ ব্রাঞ্চের সহকারী ব্রাঞ্চ ম্যানেজার (ঋণ) হিসেবে কর্মরত ছিলেন এনাম (৩০) নামে এক গ্রাহক প্রকাশ্যে গলা কেটে তাকে হত্যা করে বলে পুলিশ জানিয়েছে।

চম্পা চাকমা রাঙামাটি সদরের বন্দুকভাঙা এলাকার শান্তিময় চাকমার মেয়ে। অন্যদিকে ঘাতক এনাম পারুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড উত্তর পারুয়া কালীমন্দির এলাকার মো. নুরুজ্জামানের ছেলে। হত্যাকাণ্ডের পর থেকে তিনি পলাতক রয়েছেন।

রাঙ্গুনিয়া থানার ওসি মো. মাহবুব মিলকী বলেন, রোববার রাত সাড়ে ৮টার দিকে লালানগর ওয়ান ব্যাংকের পাশে অবস্থিত পদক্ষেপ অফিস থেকে কাজ শেষে চম্পা চাকমা তার এক সহকর্মীসহ বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে এনাম তার পথ রোধ করে। এনাম তার বোনের মাধ্যমে পদক্ষেপ থেকে ঋণ নিয়েছিলেন।

ঋণের কিস্তির বিষয়ে তাদের সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছুরি বের করে চম্পার গলায় শ্বাসনালি বরাবর আঘাত করে এনাম পালিয়ে যান। সহকর্মীরা চম্পাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।