২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৩:১৫:১৬ অপরাহ্ন


পরকীয়া সন্দেহে অস্ত্র হাতে আত্মহত্যার হুমকি, যুবক আটক
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২৩
পরকীয়া সন্দেহে অস্ত্র হাতে আত্মহত্যার হুমকি, যুবক আটক পরকীয়া সন্দেহে অস্ত্র হাতে আত্মহত্যার হুমকি, যুবক আটক


বরিশালের হিজলায় স্ত্রীর পরকীয়া সন্দেহে অস্ত্র হাতে আত্মহত্যার হুমকি দেয়ায় কামাল হোসেন নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ মার্চ) গভীর রাতে উপজেলার বাদুরী গ্রাম থেকে তাকে আটক করা হয়। এ সময় বিদেশি পিস্তল, ম্যাগাজিন, ৭ রাউন্ড গুলি ও গিয়ার চাকু জব্দ করে পুলিশ।

আটক কামাল হোসেন (৩২) উপজেলার চর মেমানিয়া গ্রামের মৃত জলিল সরদারের ছেলে। টঙ্গীর এরশাদনগর এলাকায় স্ত্রীকে নিয়ে নিয়ে থাকতেন তিনি। কামাল ওই এলাকায় ইলেকট্রিশিয়ান।

এ ব্যাপারে উপজেলার মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন বলেন, ‘ইউপির বাদুরী গ্রামের শ্বশুরবাড়িতে বেড়াতে এসেছিলেন কামাল। স্ত্রী পরকীয়ায় জড়িত সন্দেহ করে ঝগড়া করেন তিনি। রাত ১টার দিকে তিনি প্রথমে চাইনিজ গিয়ার চাকু বের করে আত্মহত্যার হুমকি দেন। পরে বিদেশি পিস্তল বের করেন। তখন কামালের শ্বশুর আমা‌কে বিষয়টি জানান। আমি গ্রাম পুলিশ পাঠিয়ে কামল‌কে আটকে রা‌খি। সকালে ওসিকে খবর দেই। তারা কামালকে গ্রেফতার করেছে। এ সময় উদ্ধার করা হয়েছে পিস্তল, গুলি ও চাকু।’

চেয়ারম্যান আরও বলেন, তাদের মধ্যে দাম্পত্য কলহ হওয়ায় কামাল বাড়িতে অস্ত্র নিয়ে এসেছেন। ওই অস্ত্র তিনি কুড়িয়ে পেয়েছেন বলে জানিয়েছেন। খুব ভালো ছেলে হিসেবেও গ্রামে সুনাম রয়েছে কামালের।

হিজলা থানা পু‌লি‌শের ওসি ইউনুস মিয়া বলেন, বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, সাত রাউন্ড গুলি ও গিয়ার চাকু উদ্ধারের ঘটনায় এসআই ইদ্রিস আলী বাদী হয়ে মামলা করেছেন। অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলায় একমাত্র কামালকে আসামি করা হয়েছে। পরে তা‌কে আদাল‌তে পাঠা‌নো হ‌য়েছে।