১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০১:২৫:০৬ অপরাহ্ন


টেকনাফে মুক্তিপণের দাবিতে ২ শিশুকে অপহরণ
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২৩
টেকনাফে মুক্তিপণের দাবিতে ২ শিশুকে অপহরণ ফাইল ফটো


কক্সবাজারের টেকনাফে ‘মুক্তিপণের দাবিতে’ দুই শিশুকে অপহরণ করেছে দুষ্কৃতীরা। শনিবার (০৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা পর্যন্ত অপহৃত দুই শিশুর কোনো খোঁজ পাওয়া যায়নি।

এর আগে শুক্রবার (০৩ মার্চ) বিকেল সাড়ে ৫টায় টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের মারিশবুনিয়া এলাকা থেকে তাদের অপহরণ করা হয়।

অপহৃতরা শিশুরা হলো টেকনাফের বাহারছড়া ইউনিয়নের মারিশবুনিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. ওবায়দুল্লাহ (১৫) ও একই এলাকার হোসাইন আলীর ছেলে মো. সালমান (৬)।

এ তথ্য নিশ্চিত করেছেন বাহারছড়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. মশিউর রহমান।

স্থানীয় বাসিন্দা ও স্বজনদের বরাত দিয়ে ওসি মশিউর রহমান বলেন, সন্ধ্যার আগে টেকনাফের মারিশবুনিয়া এলাকার প্রতিবেশী দুই শিশু বাড়ি থেকে খেলতে বের হয়। খেলার একপর্যায়ে ওই শিশুরা পাশের সোনারপাড়া-টেকনাফ আন্তঃসড়কে অবস্থান করছিল। এ সময় অটোরিকশায় ২-৩ জন দুর্বৃত্ত অস্ত্রের মুখে তাদের তুলে নিয়ে যায়।

স্বজনরা জানিয়েছে, অপহৃত দুই শিশুর মধ্যে একজনের (মোহাম্মদ আলীর ছেলে ) কাছে মোবাইল ফোন ছিল। ঘটনার পর রাত সাড়ে ৮টার দিকে শিশুটির ওই মোবাইল ফোন নম্বর থেকে মোহাম্মদ আলীকে কল করে দুর্বৃত্তরা ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।

পরিদর্শক বলেন, রাত ১১টার মধ্যেই দুর্বৃত্তরা মুক্তিপণের টাকা পরিশোধের জন্য সময় নির্ধারণ করে দিয়েছে। অন্যথায় অপহৃত দুই শিশুকে মেরে ফেলারও হুমকি দেয়।  পুলিশ অপহৃতদের উদ্ধারে শনিবার (০৪ ফেব্রুয়ারি) সকালে সম্ভাব্য সব জায়গায় অভিযান চালাচ্ছে বলে জানান মশিউর রহমান।