২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৭:৫৪:২০ অপরাহ্ন


মায়ের সাথে বিচ্ছেদ হতেই সৎ বাবার গলায় মালা পরালেন মেয়ে
ফারহানা জেরিন
  • আপডেট করা হয়েছে : ০৩-০৩-২০২৩
মায়ের সাথে বিচ্ছেদ হতেই সৎ বাবার গলায় মালা পরালেন মেয়ে স্বামী-স্ত্রী হওয়ার আগে দু’জনের অন্য একটি সম্পর্ক ছিল। ছবি: সংগৃহীত


পৃথিবীতে কার কখন কাকে মনে ধরবে তা আগে থেকে বলা যায় না। ভালবাসা আসলে কোনও সম্পর্কের দেওয়াল মানে না, তা আরও এক বার প্রমাণ করলেন লাস ভেগাসের নবদম্পতি ক্রিস্টি এবং জন। শুনলে অনেকেই অবাক হতে পারেন, স্বামী-স্ত্রী হওয়ার আগে দু’জনের অন্য একটি সম্পর্ক ছিল। জন সম্পর্কে ক্রিস্টির সৎ বাবা।

ক্রিস্টির ছোটবেলাতেই তাঁর নিজের বাবা মারা যান। তার পর থেকে মায়ের সঙ্গে থাকতেন তিনি। কিন্তু কিছুটা বড় হওয়ার পর ক্রিস্টির মনে হয়, মায়ের এ বার নতুন জীবন শুরু করা জরুরি। সেই মতো মায়ের বিয়ের তোড়জোড় করেন। মায়ের জন্য পাত্র খুঁজতে গিয়েই আলাপ হয় জনের সঙ্গে। প্রথম দেখাতেই ক্রিস্টি প্রেমে পড়ে যান জনের। কিন্তু সে কথা মুখ ফুটে বলতে পারেননি। পছন্দের পাত্রের সঙ্গে মায়ের বিয়ে দেন তিনি।

বিয়ের কয়েক দিনের মধ্যেই ক্রিস্টির মায়ের সঙ্গে জনের দাম্পত্য সম্পর্কে দাঁড়ি পড়ে। এই বিচ্ছেদের পর থেকে জন আর ক্রিস্টির মধ্যে একটা বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। ধীরে ধীরে সেটি প্রেমে পরিণত হয়। তার পর প্রণয় গড়ায় পরিণয়ে। ক্রিস্টি আর জনের দু’টি সন্তানও রয়েছে।

ক্রিস্টি সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। অনুরাগীর সংখ্যাও কম নয়। সম্প্রতি একটি ভিডিয়োর মাধ্যমে নিজের ব্যক্তিজীবন নিয়ে অকপট হয়েছিলেন অনুরাগীদের সামনে। সেখানেই মায়ের দ্বিতীয় পক্ষের প্রাক্তন স্বামীকে বিয়ে করার কথা জানান। ক্রিস্টি জানান, তাঁর কোনও খারাপ লাগা নেই। বরং জনকে বিয়ে করা তাঁর জীবনের সবচেয়ে সেরা সিদ্ধান্ত বলে মনে করেন তিনি। ক্রিস্টির করা এই ভিডিয়োটি দেখেছেন প্রায় ১৮ লক্ষ মানুষ। অনেকেই ক্রিস্টির কাছে প্রশ্ন রেখেছিলেন, পৃথিবীতে এত পুরুষ থাকতে, কেন সৎ বাবাকে বিয়ে করতে হল? ক্রিস্টি উত্তরে বলেছেন, ‘‘ভালবাসা তো কোনও কিছু দেখে তৈরি হয় না। আমাদের একসঙ্গে একটা জীবন হবে বলেই বোধহয় মায়ের সঙ্গে জনের বিচ্ছেদটা হয়েছিল।’’