১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৫৯:৩৪ অপরাহ্ন


বাদাম বেঁচা বন্ধ , এখন সেলিব্রিটি ভুবন বাদ্যকর
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৭-০২-২০২২
বাদাম বেঁচা বন্ধ , এখন সেলিব্রিটি ভুবন বাদ্যকর বাদাম বেঁচা বন্ধ , এখন সেলিব্রিটি ভুবন বাদ্যকর


ভুবন বাদ্যকরের জীবন পাল্টে গেছে তাই তিনি আর বাদাম বিক্রি করবেন না।  তিনি এখন বিখ্যাত। রোজই লোকের আনাগোনা লেগে রয়েছে, তাঁর সঙ্গে দেখা করতে ভিড় করছেন অনেকে। সেলফি তুলছেন, গান গাইতে বলছেন, রেকর্ড করছেন। ভোটের প্রচারেও তাঁকে দেখা যাচ্ছে সর্বত্র।

সেই ভুবন বাদ্যকর এ বার থেকে আর বাদাম বিক্রি করতে চান না কারণ তাঁর দাবি, তিনি সেলিব্রিটি হয়ে গেছেন। বাদাম বিক্রি গেলে তাঁর চারপাশে লোকজন ভিড় করে ছবি তুলতে থাকে, ভিডিও করতে থাকে। বাদাম বিক্রি করা সম্ভব হয় না। আর সেই কারণে এ বার থেকে বাদাম বিক্রি নয়, শুধুই গান নিয়ে থাকবেন তিনি। 

এদিন বোলপুরে বাদাম গানের কপিরাইট কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থার পক্ষ থেকে তাঁর হাতে দেড় লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, আগামীদিনে আবারও দেড় লক্ষ টাকা টাকা তুলে দেওয়া হবে তাঁদের পক্ষ থেকে।

এই অনুষ্ঠান থেকেই ভুবন বাদ্যকর বলেন, তিনি আর বাদাম বিক্রি করতে চান না, তিনি গান করতে চান। ভূবনের বাড়িতে গিয়ে সংস্থার পক্ষ থেকে টাকা তুলে দেন সদস্যরা। শিল্পের দাম পেয়ে খুশি তিনি।

এর আগে তাঁকে ক্ষোভ প্রকাশ করে বলতে শোনা গেছে, তিনি যে গান গেয়েছিলেন, সেই গান বিক্রি করে বিপুল অঙ্কের টাকা উপার্জন করছেন অনেকে, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। যাই হোক, সামান্য হলেও কিছু অর্থ তিনি এ বার পেলেন।

ভোটের ময়দান থেকে সাংস্কৃতিক জমায়েত, মেলা থেকে উৎসবের আঙিনা, সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলা ভূবন বাদ্যকরকে নিয়ে এখন রীতিমতো টানাটানি চলে। তিনি প্রায় প্রতিদিনই কোনও না কোনও অনুষ্ঠানে হাজির থাকেন, কোথাও না কোথাও তাঁকে যেতে হয়। জীবন একে বারে পাল্টে গেছে তাঁর।

রাজশাহীর সময় / এফ কে