২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪৬:২৭ অপরাহ্ন


গাড়ি থেকে নামতে গিয়ে ফের বেসামাল নাইসা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২৩
গাড়ি থেকে নামতে গিয়ে ফের বেসামাল নাইসা নাইসা দেবগণ। ছবি: সংগৃহীত


কাজল কন্যা নাইসা দেবগণকে নিয়ে চর্চা যেন দিন দিন বেড়েই চলেছে। বলিউডের স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। তারা কোথায় কখন যাচ্ছেন,কী করছেন সবটা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তারকা সন্তানরা এমনিতেই রাজকীয় জীবনযাপন করেন। সেই লিস্টে ইতিমধ্যেই রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা। হামেশাই রাতের বেলা হোক বা দিনের বেলা পুরুষবন্ধুদের সঙ্গে পার্টিতে মত্ত থাকেন নাইসা।

দিনকয়েক আগে গোলাপি রঙের পোশাক পরে বেশ সুন্দর করেই সেজেগুজে পার্টিতে এসেছিলেন নাইসা। পোশাকের সঙ্গে ম্যাচ করে চোখে আইশ্যাডো, ঠোঁটে গোলাপি লিপস্টিক, গালে চকচকে শিমার-সবটাই পারফেক্ট ছিল তবে ফেরার সময় তার কিছুই ছিটেফোটা ছিল না। যা দেখেই হতবাক হয়েছিলেন ভক্তরা। ছবি ভাইরাল হতেই চরম ট্রোলড হয়েছিলেন নাইসা। মধ্যরাতে পার্টি থেকে বেরানোর সময় পুরো বেসামাল অবস্থায় দেখা গেছিল কাজল কন্যা নাইসাকে। মাঝরাতে পার্টি থেকে বেরানোর সময়ে নাইসার পা যেমন টলমল করছিল, তেমনই ছিল না রুপটান। চোখের আইশ্যাডো থেকে লিপস্টিক সবটাই মুছে গিয়েছে। পুরো বিধ্বস্ত অবস্থায় দেখা গিয়েছিল কাজল কন্যাকে, যা দেখেই সমালোচনার ঝড় উঠেছে নেটদুনিয়ায়। ফের আবারও ট্রোলড হলেন নাইসা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে আবারও ট্রোলড হলেন নায়িকা। পার্টিতে ঢোকার সময়েই গাড়ি থেকে নামতে গিয়ে সজোরে ধাক্কা খেলেন কাজল কন্যা নাইসার। অজয়ের মেয়ের এই কীর্তি দেখে সকলে হতবাক হয়েছেন। নেটিজেনরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন। নাইসার এই কীর্তি দেখে নেটিজেনরা ক্ষোভ উগরে দিয়েছেন। কেউ লিখেছেন,এত বেসামাল কেন, কেউ লিখেছেন, কোথায় হুশ থাকে মেয়ের, আবার কেউ লিখেছেন মাতাল, তো কেউ আবার বলছেন নেশাখোর,এই রকম নানা মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে এটা কোনও নতুন ব্যাপার নয়, হামেশাই রাতভর পার্টি করতে দেখা যায় নাইসাকে।