২২ মে ২০২২, রবিবার, ০১:৫১:২৪ পূর্বাহ্ন


কাটাখালীতে ফেনসিডিলসহ আটক ২, অজ্ঞাত কারণে ১জনকে ছেড়ে দিলেন পুলিশ!
স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২২
কাটাখালীতে ফেনসিডিলসহ আটক ২, অজ্ঞাত কারণে ১জনকে ছেড়ে দিলেন পুলিশ! ফাইল ফটো


রাজশাহী নগরীর উপকন্ঠ কাটাখালীতে ৫ বোতল ফেনসিডিলসহ মোঃ হাবিবুর রহমান(৫০) ও জনৈক মোঃ তানজির রহমান নামের নামের দুই ব্যক্তিকে আটক করেছে কাটাখালী থানা পুলিশ। 

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর উপকন্ঠ কাটাখালী থানাধীন (টাংগন) চৌমহিনি এলাকা থেকে তাদের আটক করে এএসআই জয়নাল ও সঙ্গীয় ফোর্স। এসময় তাদের কাছ থেকে আমদানী নিষিদ্ধ ৫ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। তবে পুলিশ আলাপ আলোচনার মাধ্যমে জনৈক মোঃ তানজির রহমান নামের এক সরকারী কর্মচারীকে ছেড়ে দেন।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা জানায়, দুই ব্যক্তি টাংগন এলাকা থেকে মাইক্রোবাস যোগে নগরীর সাহেব বাজারের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে পুলিশ তাদের গাড়িটি থামায় এবং ও শরীর তল্লাশী করে ৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে। কিন্তু কিছুক্ষন পর একজনকে ছেড়ে দেন। এ নিয়ে তাদের মনে প্রশ্ন দেখা দিয়েছে। 

তারা আরও বলেন, টাংগন এলাকা মাদককের জন্য একটি চিহ্নিত এলাকা। এই এলাকায় ১০পিস ইয়াবা উদ্ধার করে তিনজন থাকলে তাদের প্রত্যেকেই আসামী করে পুলিশ মামলা দিয়েছে। এই রকম ঘটনার অনেক রয়েছে। আজই একটা ব্যতিক্রম ঘটনা দেখলাম। দুইজনকে আটক করে একজনকে আসামী করা হলো।

এ ব্যপারে মুঠোফোনে জানতে চাইলে কাটাখালি থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান জানান, মোঃ হাবিবুর রহমানের কাছে ৫ বোতল ফেনসিডিল পাওয়া গেছে। তবে তার সাথের অপর ব্যক্তি মোঃ তানজির রহমানের কাছে কিছু পাওয়া যায়নি। তাই তাকে ছেড়ে দেয়া হয়েছে। 

গ্রেফতার হাবিবুর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওসি (তদন্ত)।

রাজশাহীর সময় /এএইচ