২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:১০:৫৮ অপরাহ্ন


অনাকাঙ্ক্ষিত ফলাফলের বিরুদ্ধে রাজশাহী কলেজর শিক্ষার্থীদের মানববন্ধন
মোঃফায়সাল হোসেন:
  • আপডেট করা হয়েছে : ১৬-০২-২০২২
অনাকাঙ্ক্ষিত ফলাফলের বিরুদ্ধে রাজশাহী কলেজর শিক্ষার্থীদের মানববন্ধন অনাকাঙ্ক্ষিত ফলাফলের বিরুদ্ধে রাজশাহী কলেজর শিক্ষার্থীদের মানববন্ধন


রাজশাহী মহানগরীতে ২০১৭-২০১৮ শিক্ষা বর্ষের প্রিলিমিনারী টু-মাস্টার্সের শিক্ষার্থীরা রাজশাহী কলেজ এর উদ্যোগে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের প্রিলিমিনারী টু মাস্টার্স ১ম পর্বের অনাকাঙ্ক্ষিত ফলাফলের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, আতিকুল ইসলাম,প্রিলিমিনারী টু মাস্টার্সর পরীক্ষায় অকৃতকার্য  শিক্ষার্থী রাজশাহী কলেজ, সাদিকুল ইসলাম, প্রিলিমিনারী টু মাস্টার্সর পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীরা রাজশাহী কলেজ, প্রদীপ কুমার সাহা,প্রিলিমিনারী টু মাস্টার্সর পরীক্ষায় অকৃতকার্য  শিক্ষার্থী রাজশাহী কলেজ,  আফসানা, প্রিলিমিনারী টু মাস্টার্সর পরীক্ষায় অকৃতকার্য  শিক্ষার্থীরা রাজশাহী কলেজ এনামুল হক, প্রিলিমিনারী টু মাস্টার্সর পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থী রাজশাহী কলেজ, সুমন ইকবাল, প্রিলিমিনারী টু মাস্টার্সর পরীক্ষায় অকৃতকার্য  শিক্ষার্থীসহ রাজশাহী কলেজের প্রায় ৫০জন শিক্ষার্থী মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত রাজশাহী কলেজের প্রিলিমিনারী টু মাস্টার্স পরীক্ষায় অকৃতকার্য যে রেজাল্ট প্রকাশ করা হয়েছে এই রেজাল্ট মানি না, আমাদের ফলাফল পূর্ণ মূল্যায়ন করতে হবে। যে কোন শর্তে দ্রুত সময়ের মধ্যে মাস্টার্স শেষ পর্বে ভর্তির সুযোগ দেওয়ার জোর দাবি জানান।

প্রিলিমিনারী টু মাস্টার্স ২০১৭-২১৮  প্রথম বর্ষের সকল পরীক্ষা সেশন জোটের কারণে হতাশায় ভুগছি, আমাদের মাস্টার্স  ২য় বর্ষে উত্তীর্ণ করা হোক,আমরা অকৃতকার্য্য বিষয়ে পুনরায় পরীক্ষা দিতে চাই। ১ মাসের মধ্যে অর্থ ছাড়া সীমিত সিলেবাসে পুনরায় অকৃতকার্য বিষয়ে পরীক্ষা নেওয়ার দাবি জানান।

প্রধানমন্ত্রী শিক্ষামন্ত্রী এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান এবং মাস্টার্স শেষ বর্ষে যে কোন শর্তে ভর্তির সুযোগ করে না দেওয়া হলে, আগামীতে রাজশাহী কলেজের প্রশাসনিক ভবনের সামনে বৃহত্তর আন্দোলন গড়ে তোলার আহ্বান জানিয়ে মানববন্ধন সমাপ্ত করা হয়।

রাজশাহীর সময় / এফ কে