২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:২৪:৫৬ অপরাহ্ন


ফেসবুক থেকে সাময়িক বিরতি নিলেন শ্রীলেখা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৮-০২-২০২৩
ফেসবুক থেকে সাময়িক বিরতি নিলেন শ্রীলেখা ফাইল ফটো


সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক থেকে সাময়িক বিরতির ঘোষণা দিলেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সাম্প্রতিক বিতর্কিত ইস্যু হোক কিংবা সমকালীন সংস্কৃতি চর্চা, সব কিছুতেই তার পোস্ট চোখে পড়েই ফেসবুক ব্যবহারকারীদের। তবে এবার অভিনেত্রী ঘোষণা দিলেন ফেসবুক থেকে সরে যাওয়ার।

বৃহস্পতিবার তার নিজের ফেসবুকে লিখেছেন- ফেসবুক প্রোফাইল থেকে সাময়িক বিরতি নিলাম, পেজ অ্যাকটিভ থাকবে। নিজেকে এবং নিজের ফ্রেন্ডলিস্টকে পরিশুদ্ধ করার পর আশা করি ফিরে আসব। বিষাক্তকে বিদায়।

তার এই পোস্টের নিচে অনুরাগীদের প্রতিক্রিয়াও চোখে পড়ার মতো। কেউ তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন, পাশাপাশি তার পোস্ট দেখতে না পেলে তাদের মনখারাপ হবে বলেও উল্লেখ করেছেন। আবার কেউ কেউ জানিয়েছেন, অভিনেত্রীর ফেসবুকে ফিরে আসার জন্য তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

সম্প্রতি ‘নটী বিনোদিনী’ সিনেমায় নায়িকার লুক নিয়ে সরব হয়েছিলেন শ্রীলেখা মিত্র। বিনোদিনীরূপি রুক্মিণী মৈত্রের ছবি প্রকাশ্যে আসার পর তিনি প্রশ্ন তুলেছিলেন, ‘বিনোদিনী কি রোগা ছিলেন?’ নিজের বিনোদিনী রূপের ছবিও তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন। শ্রীলেখার এ মন্তব্যে নেটপাড়ায় হইচই পড়ে যায়।