২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:০৮:০৭ অপরাহ্ন


৪৮’এও রীতিমতো তাক লাগালেন কাজল
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৬-০২-২০২৩
৪৮’এও রীতিমতো তাক লাগালেন কাজল কাজল। ছবি: সংগৃহীত


৯০’এর দশকের অন্যতম জনপ্রিয় সুন্দরী সফল অভিনেত্রী হলেন কাজল। সেলেব কিড হিসাবে মানুষ হলেও নিজের অভিনয় দক্ষতার গুণেই আজ সকলের মাঝে পরিচিত অভিনেত্রী। শুরুর সময় থেকেই একাধিক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘কুছ কুছ হোতা হে’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘দিলবালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘হাম আপকে দিল মে রেহতে হে’, ‘দিলবালে’, ‘বাজিগার’, ‘হেলিকপ্টার ইলা’, ‘ত্রিভঙ্গ’র মতো অগণিত ছবিতে অভিনয় করেছেন কাজল। শেষ তাকে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে দেখা গিয়েছে। এই ছবিতেও তার অভিনয় রীতিমতো আবারো নজর কেড়েছে, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

কারণে অকারণে প্রায়ই মিডিয়াতে চর্চায় থাকেন অভিনেত্রী। অভিনয় জীবন হোক কিংবা ব্যক্তিগত জীবন তার কোনটাই মিডিয়ার কাছে চর্চার বাইরে নয়। তার উপরে রয়েছে পাপারাজিৎদের তীক্ষ্ণ নজর। অবশ্য তার উল্লেখ নিষ্প্রয়োজন। কারণ সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে। তবে সম্প্রতি কিয়ার আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার রিসেপশনের পার্টিতে ট্রান্সপারেন্ট শাড়ি লুকে নজর কেড়েছেন কাজল। অন্যান্য বলি তারকাদের পাশাপাশি অজয় দেবগনের সাথেই এদিন রিসেপশনের পার্টিতে উপস্থিত ছিলেন অভিনেত্রী।

এই মুহূর্তে কাজল নিজের এই সাম্প্রতিক শাড়ি লুক শেয়ার করে নিয়েছেন নিজেই। কিয়ারা ও সিদ্ধার্থের রিসেপশনের পার্টিতে সাদা ট্রান্সপারেন্ট ডিজাইনার শাড়িতেই দেখা দিয়েছিলেন তিনি। সাথে পরেছিলেন ব্রা কাটিং ডিজাইনার ব্লাউজও। এদিন নুড মেকাপে হালকা গয়নায় ছিলেন অভিনেত্রী। ম্যাট লিপস্টিকে স্মোকি আই মেকাপ নিয়েছিলেন তিনি। হালকা হাসি বজায় রেখেছিলেন ঠোঁটে। আর এদিন এই লুকেই ক্যামেরার সামনে একাধিক পোজও দিয়েছিলেন তিনি। আপাতত সেই ঝলকের সূত্র ধরেই আবারো একাংশকে মুগ্ধ করেছেন অভিনেত্রী। ৪৮’এও রীতিমতো তাক লাগাতে পারেন তনুজা কন্যা। টেক্কা দিতে পারেন বর্তমানের বলি বিভাদেরও। সম্প্রতি সেই কথাই আবারো প্রমাণ করলেন অভিনেত্রী।