১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:২৬:৪৬ পূর্বাহ্ন


তিতাস-ওয়াসা-ডেসাকর্তাদের দুর্নীতি তদন্ত করা করুন : নতুনধারা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৬-০২-২০২২
তিতাস-ওয়াসা-ডেসাকর্তাদের দুর্নীতি তদন্ত করা করুন : নতুনধারা তিতাস-ওয়াসা-ডেসাকর্তাদের দুর্নীতি তদন্ত করা করুন : নতুনধারা


গ্যাস-বিদ্যু-পানির দাম বাড়ানোর প্রস্তাবকারী প্রস্তাবকারী তিতাস-ওয়াসা-ডেসাকর্তাদের দুর্নীতি তদন্ত করা করুন। দেখবেন এরা দুর্নীতি করে আয়েশি জীবন আর ভিত্তি-বৈভবের কোটি কোটি টাকা লোপাটের দায় জনগনের কাঁধের উপর চাপতে চাচ্ছে দাম বাড়ানোর মধ্য দিয়ে।

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী ধারার ১০ বছর উপলক্ষে ‘কর্মীদেরকে ঐক্যবদ্ধ ও সক্রিয়করণ’ সভায় উপরোক্ত কথা বলেন। ১৪ ফেব্রুয়ারি সকাল ১০ টায় বিডব্লিউএস মিলনায়তনে প্রেসিডিয়াম মেম্বার রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ধারার প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান নূরে আলম চৌধুরী ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব তৈমূর আলম, সদস্য হুমায়ুন কবির জীবন প্রমুখ।  

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নির্মম হলেও সত্য যে, জাতির এই ক্রান্তিকালে নিবন্ধিত ৪১ টি ও অনিবন্ধিত ৭৬ টি রাজনৈতিক দলের মধ্যে অধিকাংশের নেতাকর্মীরাই নিজেদের আখের গোছাতে ব্যস্ত; তারা রাজনীতির নামে অপোষনীতি-দুর্নীতিতে ব্যস্ত। আর কিছু আছে সমস্যাগুলো নিয়ে প্রতিরাতে টক শোতে ব্যস্ত থাকলেও সমাধান নিয়ে কোন কার্যকর পদক্ষেপ নেন না। এসময় মোমিন মেহেদী সর্বশেষ ওয়াসার এমডির পানির দাম বৃদ্ধির প্রস্তাবের তীব্র নিন্দা জানিয়ে বলেন, নতুন প্রজন্ম মনে করে রাজনীতিই  একমাত্র এ জাতির উত্তরণ আনতে পারে, আর তার জন্য প্রয়োজন নীতির রাজনীতি। যদি দুর্নীতি প্রতিহত করতে পারি, সেক্ষেত্রেই দেশ সত্যিকারের সমৃদ্ধ হবে। তা না হলে তলাবিহীন ঝুড়িই থেকে যাবে বাংলাদেশ।

রাজশাহীর সময় / এফ কে