২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪১:২৪ অপরাহ্ন


৮৭ বছরের বৃদ্ধাকে মারধর করে ধর্ষণের ঘটনায় সাফাইকর্মী গ্রেফতার
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২২
৮৭ বছরের বৃদ্ধাকে মারধর করে ধর্ষণের ঘটনায় সাফাইকর্মী গ্রেফতার ৮৭ বছরের বৃদ্ধাকে মারধর করে ধর্ষণের ঘটনায় সাফাইকর্মী গ্রেফতার


৮৭ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় বছর তিরিশের এক সাফাইকর্মীকে গ্রেফতার করল পুলিশ। দিল্লির তিলকনগরের ঘটনা। রবিবার বিকেলে মহিলার মেয়ে হাঁটতে বেরিয়েছিলেন। সেই সময় এক সাফাইকর্মী তাঁদের বাড়িতে ঢোকেন।

পুলিশ সূত্রে খবর, রবিবার বিকেলে মহিলার মেয়ে হাঁটতে বেরিয়েছিলেন। সেই সময় এক সাফাইকর্মী তাঁদের বাড়িতে ঢোকেন। সে সময় বাড়িতে একাই ছিলেন বৃদ্ধা। অচেনা এক ব্যক্তি হঠাৎ করে ঘরে ঢুকে পড়ায় তিনি ভয় পেয়ে যান। অনুপ্রবেশকারী ওই ব্যক্তিকে তিনি প্রশ্ন করেন, কে আপনি, কেন চুপিসারে ঘরে ঢুকেছেন?

বৃদ্ধার প্রশ্নের মুখে পড়ে সাফাইকর্মী পাল্টা উত্তর দেন, তিনি একটি গ্যাস সংস্থার কর্মী। তাঁকে এই বাড়িতে কাজের জন্য ডাকা হয়েছিল। বৃদ্ধার একটু সন্দেহ হয়। কেননা তিনি এবং তাঁর মেয়ে কেউই কোনও গ্যাস সংস্থাকে ফোন করেননি। বৃদ্ধা যে তাঁকে সন্দেহ করছেন এটা আন্দাজ করতে পেরেছিলেন সাফাইকর্মী। এর পরই বৃদ্ধার উপর চড়াও হন তিনি। অভিযোগ, বৃদ্ধাকে প্রথমে মারধর করেন, তার পর তাঁকে ধর্ষণ করে বাড়ি ছেড়ে পালিয়ে যান সাফাইকর্মী।

এই ঘটনার পরই এলাকায় শোরগোল পড়ে যায়। পুলিশে অভিযোগ দায়ের করতে যান বৃদ্ধার মেয়ে। কিন্তু তাঁদের অভিযোগ পুলিশ নিতে চায়নি বলে দাবি মহিলার। যদিও পরে অভিযোগ দায়ের হয়। তদন্তে নেমে সাফাইকর্মীর বিষয়টি পুলিশ জানতে পারে। পাশের এলাকাতেই সাফাইয়ের কাজ করতেন তিনি। পুলিশের বিশেষ দল ফাঁদ পেতে ওই সাফাইকর্মীকে গ্রেফতার করে। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ, হামলা-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

রাজশাহীর সময় / এফ কে